শাহিনুর রহমান শাহিন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপে জাবির তৃতীয় জয়

   
প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, ১৫ মার্চ ২০২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২০ এ টানা তৃতীয় জয় পেয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়কে (বাকৃবি) ১৮১ রানের বিশাল ব্যবধানে হারিয়ে টানা তৃতীয় জয় তুলে নেয় তারা। সেঞ্চুরির পাশাপাশি ৭ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছেন জাবির অনয় অপু।

রবিবার (১৫ মার্চ) সকাল ৯ টায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কেন্দ্রীয় খেলার মাঠে শুরু হয়। টসে জিতে প্রথমে ব্যাট করে জাবি ক্রিকেট দল। ব্যাট হাতে অনয় অপুর ৫০ বলে ১০১, সোহানুর রহমানের ৩২ বলে ৬৪ এবং শেষ দিকে বায়জিদ আমিনের ১৪ বলে ৪৬ রানের ঝড়ে নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেটে হারিয়ে ২৬৩ রানের টার্গেট ছুড়ে দেয় প্রতিপক্ষকে। ২৬৪ রান তাড়া করতে নেমে মাত্র ৮২ রানেই অল আউট হয় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ব্যাটসম্যানরা। জাবির হয়ে অনয় অপুর ৩.২ ওভার বল করে মাত্র ১০ রানে ৭টি উইকেট তুলে নেন। এই জয়ে কোয়ার্টার ফাইনালের আরো কাছে পৌঁছে গেলো জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। এর আগে গ্রুপ পর্বে বাংলাদেশ উইনিভার্সিটি অব প্রফেশনালস এবং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিকে হারিয়েছিল জাবি।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: