আবারও ভারতের করোনা রেকর্ড

   
প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, ১৫ জুলাই ২০২০

ভারতে গত ২৪ ঘণ্টায় আবারও রেকর্ডসংখ্যক করোনা সংক্রমণের ঘটনা ঘটেছে। একদিনে সর্বোচ্চ ২৯ হাজার ৪২৯ জন করোনায় আক্রান্ত হওয়ার সংবাদ পাওয়া গেছে। ভারতীয় সংবাদ মাধ্যম এএনআই এ তথ্য জানিয়েছে। ফলে এখন পর্যন্ত দেশটিতে মোট আক্রান্ত হয়েছে ৯ লাখ ৩৬ হাজার ১৮১ জন। এদিকে গত ২৪ ঘণ্টায় মারা গেছে ৫৮২ জন। ফলে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যুর সংখ্যা ২৪ হাজার ৩০৯।

জানা গেছে, সংক্রমণ বৃদ্ধির ভয়াবহ হারে নতুন করে লকডাউন শুরু হচ্ছে বেশ কয়েকটি জায়গায়। পশ্চিমবঙ্গে লকডাউনের মেয়াদ বেড়েছে। নতুন করে লকডাউন শুরু হয়েছে বিহারে। বেঙ্গালুরুও হাঁটছে লকডাউনের পথে। আক্রান্তের সংখ্যা ২৫ হাজার ছাড়ানোয় চাপ বাড়ছে রাজস্থানে। গত চব্বিশ ঘণ্টায় শুধু মহারাষ্ট্রেই সংক্রমিত হয়েছেন ৬ হাজার ৭৪১ জন। মঙ্গলবার পর্যন্ত পশ্চিমবঙ্গ রাজ্য স্বাস্থ্য দফতরের হিসাব বলছে, ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৩৯০ জন। মৃত্যু হয়েছে আরও ২৪ জনের৷ রাজ্যে করোনায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩২ হাজার ৮৩৮৷ পশ্চিমবঙ্গে এখন পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা ৯৮০।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: