প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

আবারও বাবা হচ্ছেন সাকিব

   
প্রকাশিত: ১:৩১ অপরাহ্ণ, ৭ এপ্রিল ২০২০

দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন সাকিব আল হাসান। দ্বিতীয় সন্তাটিও কন্যা সন্তান হবে বলে জানা যায়। তার স্ত্রী ও গর্ভের নবজাতক সুস্থ আছে। মঙ্গলবার (৭ এপ্রিল) নিজের ফেসবুক পেজে সাকিব প্রথম সন্তানের ছবি পোস্ট করে লিখেছেন ‘বিগ সিস্টারহুড।

পরিবারের সঙ্গে দেখা করার জন্য যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন সাকিব। তবে স্ত্রী-সন্তানের সঙ্গে দেখা করতে তাকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে। এবার সুসংবাদ জানালেন তিনি। দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হবেন। মঙ্গলবার (০৭ এপ্রিল) নিজের ফেসবুক পেজে সাকিব প্রথম সন্তানের ছবি পোস্ট করে লিখেছেন ‘বিগ সিস্টারহুড’।

২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ঢাকার হোটেল রূপসী বাংলা’য় তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। যেখানে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বিভিন্ন খেলোয়াড় উপস্থিত ছিলেন। ২০১৫ সালের ৮ নভেম্বর শিশিরের কোলজুড়ে আসে সে প্রথম সন্তান আলাইনা হাসান অব্রি।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: