আমি এখনও মানি না বাংলাদেশ ভালো দল: শেহবাগ

                       
প্রকাশিত: ১:৪৯ অপরাহ্ণ, ৮ নভেম্বর, ২০১৯

এক ম্যাচ পরেই আবারও নিজের আসল রুপ দেখালেন সাবেক ভারতীয় ওপেনার বীরেন্দ্র শেবাগ। সিরিজ শুরুর আগে বাংলাদেশকে বিভিন্ন আকার ইঙ্গিতে ছোট করা শেবাগ দিল্লিতে বাংলাদেশের কাছে প্রথম ম্যাচ হারার পর বাংলাদেশ ও মুশফিকুর রহিমের ব্যাপক প্রশংসা করেছিলেন। এমনকি মুশফিককে তুলনা দিয়েছিলেন ধোনির সাথে। কিন্তু বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাজকোটে বাংলাদেশের বিপক্ষে ভারতের বড় জয়ের পর আবারও নিজের পুরনো রুপে ফিরে গেলেন শেবাগ। প্রথম ম্যাচে দিল্লিতে বাংলাদেশের জয়কে এখন চমক বলছেন তিনি। কারণ রাজকোটে জয়ের এই ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি বাংলাদেশ। তাই বাংলাদেশকে ভালো দল মানতে নারাজ ভারতের সাবেক এই ওপেনার। শেবাগ মনে করেন, ভালো দল প্রতিনিয়ত ম্যাচ জয়ের মধ্যে থাকবে।

শেবাগ বলেন, ‘আমি এখনও মানি না বাংলাদেশ ভালো দল। ভালো দলের বৈশিষ্ট্য হচ্ছে তারা প্রতিনিয়ত জিতে। হুটহাট একটা ম্যাচ আপনি জিততেই পারেন। চমক তো যে কেউ করতে পারে। আফগানিস্তান দলও অনেককেই চমকে দিয়েছে। কিন্তু ওরা কি সিরিজ জিতেছিল? না। এই ফরম্যাটে ছোট দল যে কাওকেই চমকে দিতে পারে। একটা বল, একজন ব্যাটসম্যান বা একটা ক্যাচ ম্যাচের মোড় পাল্টে দেয়।’

এসএআর/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


লাইফ স্টাইল

লাইফ স্টাইল

পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]