আমি এখন প্রকাশ্যে আর চা খাই না: তাহেরী

   
প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, ৫ সেপ্টেম্বর ২০১৯

এই সময়ে আলোচিত এবং সমালোচিত ইসলামী বক্তা ও দাওয়াতে ঈমানী বাংলাদেশ সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুফতি মুহম্মদ গিয়াস উদ্দিন আত তাহেরী বলেছেন, ‘আমি এখন ওয়াজ মাহফিলে প্রকাশ্যে আর চা খাই না। চা খেলে আবার কোন সমালোচনায় পড়ি। এই ভয়ে এখন আর মাহফিলে চা খাই না।’

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকালে হবিগঞ্জ জেলার মাধবপুরে নোয়াপাড়া গ্রামে রায়হানীয়া দরবার শরীফে তিনি এ সব কথা বলেন।

এ সময় তিনি আক্ষেপ করে বলেন, একটি মাহফিলে ২-৩ ঘণ্টা কথা বলতে হয়। কথা বলতে বলতে গলা শুকিয়ে যায়। তারপরও এখন আর প্রকাশ্যে চা খাই না। কাউকে চা খাবেন, বলিও না।

এই সময় মুফতি মুহম্মদ গিয়াস উদ্দিন আত তাহেরী বলেন, আমার বক্তব্যগুলো খণ্ডিত ও বিকৃত করে প্রকাশ করা হয়। পুরো বক্তব্য প্রকাশ করা হয় না। তার জন্য দায়ী কিছু ইউটিউবভিত্তিক চ্যানেল। যারা অর্থ উর্পাজন ও জনপ্রিয়তার জন্য এই কাজগুলো করছে।

তিনি বলেন, কমপক্ষে ১৫টি ইউটিউব চ্যানেল আমি ইতিমধ্যে শনাক্ত করেছি, যারা আমার বিরুদ্ধে নিয়মিত অপ্রচার চালিয়ে যাচ্ছেন। আগামী ১০ দিনের মধ্যে এ সব অপ্রচার বন্ধ না করলে তিনি আইনের আশ্রয় নিবেন বলে হুশিয়ারি দেন।

এএস/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: