প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

মো: ইমরান হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট

আম্পায়ারের বির্তকিত সিদ্ধান্তে আউট লিটন

     
প্রকাশিত: ৪:২৩ অপরাহ্ণ, ২৪ জুন ২০১৯

বিশ্বকাপের শুরুটা দারুণ করেছিল টিম-বাংলাদেশ। তবে কিছু কিছু ভুলের কারণে সেই ছন্দ আর ধরে রাখতে পারেনি। যার কারণে সেমিফাইনালের পথটা টাইগারদের জন্য এখন একটু কষ্টকর হয়ে দাঁড়িয়েছে।

তারই ধারাবাহিকতায় সোমাবার (২৪ জুন) আফগানিস্তানের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। এই ম্যাচ জিততে পারলেই সেমিফাইনালের সমীকরণের প্রথম ধাপটা এগিয়ে যাবে টাইগাররা।

এই ম্যাচে টস জিতে বাংলাদেশেকে ব্যাটিংয়ে পাঠায় আফগানিস্তানের অধিনায়ক গুলবাদিন নাইব। টস হেরে ব্যাট করতে ওপেনরা তামিম ইকবালের সাথে ব্যাট করতে আসেন লিটন কুমার দাস। তবে ওপেনিংয়ে নামার সুযোগটা কাজে লাগাতে পারলেন না তিনি। অফ স্পিনার মুজিব উর রহমানের ফুল লেংথ বলে শর্ট খেলেছিলেন লিটন। শর্ট কাভারে নিচু ক্যাচ নেন হাশমতউল্লাহ শাহিদি। টিভি আম্পায়ার বেশ কয়েকবার রিপ্লে দেখার পর জানান সিদ্ধান্ত। আম্পায়ারের বির্তকিত এই সিদ্ধান্তে দলীয় ২৩ রানে সাজঘরে ফিরতে হয় লিটনকে। আউট হওয়ার আগে ১৭ বলে ১৬ রান করেন লিটন।

সংক্ষিপ্ত স্কোর:
বাংলাদেশ: ৩৫/১ (৯ ওভার)

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা, সাইফউদ্দীন এবং মোস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ: গুলবাদিন নাইব, রহমত শাহ, হাসমতুল্লাহ শহিদি, আসগর আফগান, মোহাম্মদ নবি, নাজিবুল্লাহ জাদরান, রশিদ খান, ইকরাম আলিখিল, মুজিব-উর রহমান, দৌলত জাদরান এবং সামিউল্লাহ সেনওয়ারি।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: