প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

আলাউদ্দিন জিহাদীকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

   
প্রকাশিত: ১:৩২ অপরাহ্ণ, ২৬ সেপ্টেম্বর ২০২০

মুন্সিগঞ্জে আল্লামা মুফতী আলাউদ্দিন জিহাদীর বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় শিল্পকলা একাডেমির সামনে আহলে সুন্নাত ওয়াল জামায়াত ঐক্য পরিষদের আয়োজনে মানববন্ধন করা হয়। তারপর ১১টা ৩০ মিনিটে শিল্পকলা একাডেমির সামনে থেকে মিছিল শুরু করে পুরাতন কাচারি চত্ত্বর ঘুরে লিচুতলা পতাকা একাত্তের সমনে শেষ হয়।

এসময় জেলা সুন্নী ওলামা পরিষদের সভাপতি মাওলানা হাফেজ জামাল উদ্দিন আল কাদেরী বলেন, জিহাদীর মুক্তির দাবি আজ গনদাবীতে পরিনত হয়েছে।

এ সময় আহলে সুন্নত ওয়াল জামায়াত ঐক্য পরিষদর মুন্সিগঞ্জ জেলা শাখার আহবায়ক মোঃ আমজাদ হোসেন লিটনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, আহলে সুন্নত ওয়াল জামায়াত মুন্সিগঞ্জ জেলা সাধারণ সম্পাদক মাওলানা মঈন উদ্দিন আল কাদেরী, ঐক্য পরিষদের সদস্য সচিব আলহাজ্ব মোঃ মতিন, জেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত এর নির্বাহী সভাপতি মোঃ আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক হযরত মাওলানা ওমর ফারুখ ছাড়াও মুনিগঞ্জ জেলার নেত্রীবৃন্দ ও বিভিন্ন মসজিদের ইমাম ও খতিব সাহেবান।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: