প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে বুড়িচংয়ে বিক্ষোভ

   
প্রকাশিত: ১১:২৮ পূর্বাহ্ণ, ২৬ সেপ্টেম্বর ২০২০

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার কালিকাপুর বাজারে মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বুড়িচং উপজেলার কালিকাপুর বাজার মসজিদের সামনে কুমিল্লা-বাগড়া সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শাহ্পুর দরবার শরিফ গাজীপুর খানেকার দরবার মুরীদান ও ভক্তবৃন্দ আহলে সুন্নাত ওয়াল জামাআ’ত, ইসলামী ফ্রন্ট,যুব সেনা, ছাত্র সেনা সুন্নি জনতার ব্যানারে আয়োজিত মানববন্ধন শেষে জিহাদীর মুক্তির দাবিতে শত শত মুসল্লিরা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি উক্ত সড়কের কালিকাপুর বাজার প্রদক্ষিণ করে ফের মসজিদের সামনে এসে একটি সংক্ষিপ্ত প্রতিবাদ সভার মাধ্যমে শেষ হয়।

ওই প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,মাওলানা নজরুল ইসলাম,মাও.মো.মুমিনুল ইসলাম, মাও:সৈয়দ ছাবের আহমদ, মাও:শাহজাহান,মাও:রাকিব হাসান,মো: আবু নাছের, মো:ফজলুর রহমান, মেম্বার, মো: আবুল হাশেম, মো: বাবুল মিয়া ও আবু তাহের প্রমুখ। বক্তারা আলাউদ্দিন জিহাদীকে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে অনতি বিলম্বে তার মুক্তির দাবি জানান।

এ সময় বক্তারা বলেন, সুন্নি জনতা জালাও পোড়াওতে বিশ্বাসী নয়, সুন্নি জনতা শান্তিপ্রিয়। তাই আমরা চাই জিহাদীকে সসম্মানে মুক্তি দেবে আদালত।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: