প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আনু হোসেন

গাজিপুর প্রতিনিধি

আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদীর গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

   
প্রকাশিত: ১:৫১ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০২০

আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদীর বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে গাজীপুর জেলার আহলে সুন্নাত ওয়াল আমা’আত।

সোমবার (২১ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে টঙ্গী প্রেসক্লাবের সামনে তারা এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে।

এ সময় বক্তারা বলেন, আলাউদ্দিন জিহাদীকে হয়রানীমূলক ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আলাউদ্দিন জিহাদীর ভুয়া আইডি ব্যবহার করে উদ্দেশ্য প্রনোদিতভাবে আল্লামা আহমদ শফীকে নিয়ে কটূক্তিমূলক বক্তব্য প্রচার করা হয়। পরবর্তীতে তিনি ভিডিও কনফারেন্স এর মাধ্যমে দু:খ প্রকাশ করেন। কিন্তু দু:খ প্রকাশ করার পরও তাকে গ্রেফতার করা হয়। আমরা অনতিবিলম্বে আলাউদ্দিন জিহাদীকে মুক্তি দিতে মাননীয় প্রধামন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

বক্তারা আরো বলেন, আলাউদ্দিন জিহাদীকে মুক্তি না দিলে সারাদেশে আরো দুর্ভার আন্দোলন গড়ে তুলা হবে। আগামী শুক্রবার গাজীপুরের প্রতিটি মসজিদে প্রধানমন্ত্রীর জন্য বিশেষ দোয়া করা হবে। এমনকি জিহাদীকে মুক্তি দেয়া না হলে প্রতিটি মসজিদ থেকে বিক্ষোভ মিছিল করা হবে।

উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, পীরে তরিকত, আল্লামা মুফতী অধ্যক্ষ ফখরুল ইসলাম মুজাদ্দেদী, আল্লামা শায়খ মুফতী রফিকুল আজম, মুফতী হারুন অর রশিদ সিদ্দিকী, মুফতী আমিনুল ইসলাম ওয়ালী, মুফতী মিজানুর রহমান সালেহী, মুফতী সফিকুল ইসলাম বিপ্লবী, মুফতী আবুল হাসান দুহারী, মাওলানা তৌহিদুল ইসলাম, মাওলানা শাহীন আল ক্বাদরী, মো: জসিম উদ্দিন আল ক্বাদরীসহ আহলে সুন্নাত ওয়াল জামা’আত গাজীপুর জেলা শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য যে, সদ্য প্রয়াত দেশের শীর্ষ কওমী আলেম ও হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কটূক্তির অভিযোগে মুফতি আলাউদ্দিন জিহাদীকে রবিবার (২০ সেপ্টেম্বর) সকালে ফতুল্লার মাহমুদপুর এলাকা থেকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানার পুলিশ। দেওভোগ মাদ্রাসার খতিব হারুনুর রশিদের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: