প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

‘আল্লাহর নাম নিয়ে বাসা থেকে বের হয়েছি’

   
প্রকাশিত: ১০:২১ পূর্বাহ্ণ, ১ ফেব্রুয়ারি ২০২০

বিপুল ভোটে ধানের শীষ জয়ী হবে আশাবাদ প্রকাশ করে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) বিএনপির মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন বলেন, ‘কোনো বাধাই আমাকে আটকাতে পারবে না। আমি আজকে আল্লাহর নাম নিয়ে এবং আমার বাবাকে স্মরণ করে বাসা থেকে বের হয়েছি। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। যে কোনো পরিস্থিতি মোকাবেলায় সম্পূর্ণ প্রস্তত আছি। আজকে যদি আমাকে হামলার শিকার হতে হয়, আহত হতে হয়, হব। তবুও ভোটকেন্দ্র দখলমুক্ত এবং ভোটারদের নিরাপদভাবে ভোট দেয়ার জন্য যা যা করা দরকার তা আমি করব।’ শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে রাজধানীর গোপীবাগে শহীদ শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন তিনি।

এ সময় তিনি অভিযোগ করে বলেন, রাতে কিছু কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। বিভিন্ন কেন্দ্রে সিসিটিভি ক্যামেরা (ক্লোজ সার্কিট ক্যামেরা) বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দেওয়া হচ্ছে না উল্লেখ করে ইশরাক অভিযোগ করেন, ৩৪ নম্বর ওয়ার্ডের একটি কেন্দ্রে হামলা চালিয়ে আমার এক এজেন্টকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, ‘বিচ্ছিন্ন ঘটনাগুলোর বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব। কোনো কিছু আমাকে আটকাতে পারবে না। যে কোনো কিছু মোকাবিলা করতে আমি প্রস্তুত আছি।’ ইভিএম প্রসঙ্গে ইশরাক বলেন, ইভিএমে আমি ভোট দিতে পারলেও সাধারণ জনগণ এর প্রতি আস্থা রাখতে পারেনি। আমি জয়ী হলেও ইভিএমের প্রতি আমার এই অবস্থান পাল্টাবে না।’ ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল ৪টা পর্যন্ত।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: