প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আড়ংয়ের ট্রায়াল রুমে গোপনে ভিডিও, যুবক আটক

   
প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ, ২৭ জানুয়ারি ২০২০

আড়ংয়ের ট্রায়াল রুমে প্রতিদিন পোশাক পাল্টান হাজার হাজার তরুণী। আড়ংয়ের বনানী শাখার এক বিকৃতমনা সজীব নামের কর্মচারী গোপনে এক তরুণীর পোশাক পরিবর্তনের ভিডিও ধারণ করে তাকে ব্ল্যাকমেইল করেন। এই সজীব ভিডিওটি সোশাল মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকিও দেন। সেই তরুণী ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করার পর পুলিশ সজীবকে আটক করে। সোমবার (২৭ জানুয়ারি) ডিএমপির সাইবার ক্রাইম ইউনিটের সহকারী পুলিশ কমিশনার ধ্রুব জ্যোতির্ময় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ডিএমপির সাইবার ক্রাইম সূত্র জানায়, ওই যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। সেই মামলায় ২৫ জানুয়ারি তাকে গ্রেফতার করা হয়। মামলার এজাহারে ভুক্তভোগী ওই তরুণী অভিযোগ করে বলেন, গত ১১ জানুয়ারি রাতে বনানীর আড়ংয়ের সাবেক সহকর্মী সজীব তার ফেসবুক ম্যাসেঞ্জারে ওই ট্রায়াল রুমে আমার পোশাক পরিবর্তনের ভিডিও পাঠান। পরে নানা কু-প্রস্তাব দিয়ে ব্ল্যাকমেইল করেন। প্রস্তাবে রাজি না হলে তার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ারও হুমকি দেন সজীব।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: