প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

ইংল্যান্ড সফর নিয়ে আশাবাদী ফিঞ্চ

   
প্রকাশিত: ১:৪২ অপরাহ্ণ, ২ জুলাই ২০২০

করোনাভাইরাসের কারণে স্থগিত হয়ে গেল অস্ট্রেলিয়া-জিম্বাবুয়ে সিরিজ। তিন ম্যাচের সিরিজটি হওয়ার কথা ছিল আগস্টের দ্বিতীয় সপ্তাহে। এই সিরিজটি স্থগিত হওয়ায় হতাশ হয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়া। এরপরও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের দিকে চেয়ে আছেন অস্ট্রেলিয়ার রঙিন পোশাকের অধিনায়ক অ্যারন ফিঞ্চ। করোনা মাহামারির বর্তমান পরিস্থিতিতেও ইংল্যান্ড সফর নিয়ে আশাবাদী তিনি এবং সেভাবেই প্রস্তুতিও নিচ্ছেন।

জিম্বাবুয়ের বিরুদ্ধে সিরিজটি না হলেও ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ নিয়ে বেশ আশাবাদী অস্ট্রেলিয়ার ওয়ানডে এই অধিনায়ক। এই সফরের জন্য প্রস্তুতিও নিচ্ছে অসি ক্রিকেটাররা। ফিঞ্চ বলেন, ‘একজন খেলোয়াড় হিসেবে আমি জানি, না খেলে থাকাটা কতো কঠিন! তবে ইংল্যান্ডে যাওয়ার জন্য আমরা প্রস্তুতি নিয়ে রাখছি। এরপর কি হয় দেখা যাক। পরিস্থিতিই বলবে কি হতে যাচ্ছে।’ এই করোনা মহামারীর মধ্যেও ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তান দল এখন ইংল্যান্ড। তাই সফরটি নিয়ে বেশ আশাবাদী হচ্ছেন অসি ক্রিকেটাররা। ফিঞ্চ আরও বলেন, ‘সংক্ষিপ্ত বিজ্ঞপ্তিতে কোন সিরিজ আয়োজন হতে পারে। কারণ, আমরা সেখানে যেতে পারি এবং তা দারুণ হবে। যাই হোক না কেন, আমাদের খেলাটি শুরু করতে হবে, যা বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় আগ্রহ।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: