ইউটিউব ট্রেন্ডিং তালিকায় সেরা ‘বাবু খাইছো’!

                       
প্রকাশিত: ১২:৪৩ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর, ২০২০

গত ১১ সেপ্টেম্বর ইউটিউবে মুক্তি পেয়েছিল ‘বাবু খাইছো?’ নামের একক নাটক। নাটকটি মুক্তির পরই দেশব্যাপি ব্যাপক আলোচনার সৃষ্টি হয়। এরই মধ্যে এর ভিউ দাঁড়িয়েছে ৩২ লাখের বেশি। সম্প্রতি এই নাটকটি ইউটিউব বিডির ট্রেন্ডিং লিস্টে সেরার জায়গা করে নিয়েছে। এই নাটকে ব্যবহৃত হয়েছে ‘বাবু খাইছো’ শিরোনামের একটি গানও। এ পর্যন্ত গানটির ভিউ দাঁড়িয়েছে প্রায় ৫১ লাখ। গান ও নাটক দু’টিই এখন ভাইরাল।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আফজাল সুজন, সুপ্ত, শুভ, ঈশানা, রকি খান, নাবিলা আলম পলিন, লাবণ্য চৌধুরী প্রমুখ। প্রযোজনা করেছেন কচি আহমেদ। মূলত নাটকটির শিরোনাম সংগীত তুমুল আলোচনার জন্ম দিয়েছে। গানটি গেয়েছেন মীর মারুফ। তিনি ডিজে মারুফ নামে অধিক পরিচিত। ইউটিউব বিডির ট্রেন্ডিং লিস্টে গানটির অবস্থান এখন নবম।

প্রত্যয় হাসানের রচনা ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছে ঈগল টিম। এই টিমের অন্যতম সদস্য আলম আশরাফ জানান, ‘খুব অল্প সময়ের মধ্যে ‘বাবু খাইছো?’ নাটক ও টাইটেল সং ভাইরাল হয়। এবার নাটকটি ইউটিউব বিডির ট্রেন্ডিং লিস্টে এক নম্বরে জায়গা করে নিয়েছে। আমাদের জন্য এটি সত্যিই আনন্দের বিষয়।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


লাইফ স্টাইল

লাইফ স্টাইল

পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]