ফ্রিতে ব্রেকিং নিউজ এ্যালার্ট

ইউনাইটেড হাসপাতালে সাহারা খাতুনের চিকিৎসায় অবহেলার অভিযোগ

                       
প্রকাশিত: ১১:০১ পূর্বাহ্ণ, ১০ জুলাই, ২০২০

থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নেয়া হলেও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের পরিবারের অভিযোগ দেশে রাজধানীর ইউনাইটেড হাসপাতাল তার সঠিক চিকিৎসা করেনি। এমনকি বিদেশে নেয়ার ব্যাপারেও হাসপতাল কর্তৃপক্ষের অনীহা ছিল বলে অভিযোগ তাদের। সাহারা খাতুনের পরিবার জানিয়েছে, তাকে বনানীর কবরস্থানে মায়ের পাশে দাফন করা হবে। গত ২রা জুন জ্বর এলার্জিসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয় সাহারা খাতুনকে। ২৬শে জুন শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়।

পরিবারের অভিযোগ হাসপাতাল কর্তৃপক্ষ সাহারা খাতুনের সঠিকভাবে চিকিৎসা করেনি। এমনকি কয়েকবার করোনা পরীক্ষা করেও সে ব্যাপারে নিশ্চিত কোনো তথ্য দেয়নি হাসপাতাল কর্তৃপক্ষ। এছাড়া স্বজনরা আরো অভিযোগ করে বলেন, ‘হাসপাতাল কর্তৃপক্ষ সাহারা খাতুনের লিভারের সমস্যার কথা জানালেও কি সমস্যা তা জানায়নি।’

আর কিডনির সমস্যা থাকলেও বামরুনগ্রাদ হাসপাতাল থেকে জানান ইউনাইটেডে সে সংক্রান্ত কোনো চিকিৎসাই দেয়া হয়নি বলেও অভিযোগ স্বজনদের। ৬ জুলাই এয়ার অ্যাম্বুলেন্সে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নেয়া হয় দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রীকে। পরে, বামরুনগ্রাদ হাসপাতালে ৯ জুলাই রাত সাড়ে ১১টায় মারা যান রাজনীতিতে নিবেদিত প্রাণ এই নেতা। মরদেহ দেশে আনার পর বনানী কবরস্থানে দাফন করা হবে সাহারা খাতুনকে।-ডিবিসি নিউজ।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com