প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

ইনজুরিতে মাশরাফি, মাঠে ফেরা নিয়ে শঙ্কা

   
প্রকাশিত: ১:৪৪ অপরাহ্ণ, ২২ অক্টোবর ২০২০

সম্প্রতি করোনা মুক্ত হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। ফিরতে পারেননি বিসিবি প্রেসিডেন্ট কাপে। প্রস্তুত হচ্ছিলেন আসন্ন টি-টোয়েন্টি- ক্রিকেটের জন্য। কিন্তু এত সহজে মাঠে ফেরা হচ্ছে না তার। চোটে পড়েছেন দেশসেরা সাবেক এ অধিনায়ক।

গতকাল বুধবার (২১ অক্টোবর) বাসার পাশে সিটি ক্লাব মাঠ দৌড়ানোর সময় হ্যামস্ট্রিং চোটে পড়েছেন মাশরাফী। বিসিবি’র প্রধান চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরীর পরামর্শে আপাতত বিশ্রামে আছেন তিনি। আজ তার স্ক্যান করানোর কথা। স্ক্যানের রিপোর্ট পেলে মাশরাফীর ইনজুরি অবস্থাটা জানতে পারবেন বলে জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক।

তিনি বলেন, ‘আপাতত বিশ্রামে আছে। আমাদের একজন ফিজিও তাকে দেখে এসেছে। স্ক্যান করাতে হবে। রিপোর্ট হাতে পাওয়ার পর পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে। চতুর্থ দিনে একটা স্ক্যান করিয়ে নিলে ভালো হয়। তাহলে আমরা বুঝতে পারবো কতটুকু আঘাত পেয়েছে’। হ্যামেস্ট্রিংয়ে চোট থেকে সেরে উঠতে বিশ্রামে থাকাটা জরুরী। আগামী মাসের দ্বিতীয় সপ্তাহে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি টুর্নামেন্টে মাশরাফীর খেলা নিয়ে দুশ্চিন্তার কিছুই দেখছেন না বিসিবির প্রধান চিকিৎসক।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: