এ আর রাশেদ

ইবি প্রতিনিধি

ইফাবা’র মহাপরিচালকের মৃত্যুতে ইবি উপাচার্যের শোক

   
প্রকাশিত: ১২:০৬ পূর্বাহ্ণ, ২৭ জুন ২০২০

ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ (ইফাবা) এর সাবেক মহাপরিচালক আলহাজ্ব সামীম মুহাম্মদ আফজালের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী। শুক্রবার (২৬ জুন) বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিস কতৃক এক সংবাদ বার্তায় এ শোক জানান তিনি। এতে মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

শোকবার্তায় উপাচার্য বলেন, আলহাজ্ব সামীম আফজাল ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক সিন্ডিকেট সদস্য ছিলেন। তার এই মৃত্যুতে ইবি পরিবার শোকাহত। আমরা মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

উল্লেখ্য, আলহাজ্ব সামীম আফজাল দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগার পর বৃহস্পতিবার (২৫ জুন) রাতে রাজধানীর একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। ইফাবা’র দায়িত্ব পালনকালে তিনিই সর্বোচ্চকাল মহাপরিচালকের পদে অধিষ্ঠিত ছিলেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: