এ আর রাশেদ

ইবি প্রতিনিধি

ইবিতে আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

   
প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, ১৬ ফেব্রুয়ারি ২০২০

ছবি: প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বঙ্গবন্ধু আন্তঃবিভাগ ও আন্তঃহল ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে। রোববার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের ক্রিকেট গ্রাউন্ডে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী।

এ সময় উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মুহাম্মদ সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপাচার্য বলেন, ‘বিশ্ববিদ্যালয়ে একাধারে শিক্ষা, গবেষণা, ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে অগ্রযাত্রা ঘটছে। ইবির ক্রীড়াঙ্গন এখন অন্যান্য বিশ্বিবিদ্যালয়ের কাছে পরাশক্তি। আশা করি এই ধারা অব্যহত থাকবে।’

শারীরিক শিক্ষা বিভাগ সূত্রে জানা যায়, এ বছর বিশ^বিদ্যালয়ের ৩২টি বিভাগ ও আটটি হল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। রোববার টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে লোক প্রশাসন বিভাগ ও আল-হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগ প্রতিদ্বন্দ্বীতা করে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: