প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ইভটিজিংয়ের প্রতিবাদ করে বেদম মার খেলেন মসজিদের ইমাম

   
প্রকাশিত: ১২:১৪ পূর্বাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২০

মাদ্রাসা ছাত্রীদের উত্যক্তের প্রতিবাদ করায় মসজিদের ইমামসহ দুজনকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে মাগুরা সদরের ইছাখাদা এলাকায়। গতকাল বুধবার বিকেলে ইছাখাদা মাদ্রাসা থেকে তিন ছাত্রী বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলার বাদি আমিনুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করেন।

আমিনুল ইসলাম জানান, বুধবার বিকেলে ইছাখাদা দরগাহ মাদ্রাসা থেকে ক্লাস শেষে বাড়ি ফিরছিল পার্শ্ববর্তী ডেফুলিয়া গ্রামের তিন ছাত্রী। এ সময় ওই গ্রামের আকুল মোল্যার বখাটে ছেলে রিয়াজ মোল্যা ও নজরুল ইসলামের ছেলে জব্বার ওই ছাত্রীদের উত্যক্ত করে। এ সময় ইছাখাদা খন্দকার পাড়া জামে মসজিদের ইমাম ইরাজউদ্দিন ওই যুবকদের বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে রিয়াজ ও জব্বার ইমাম ইরাজউদ্দিনকে মারপিট শুরু করেন। এ সময় আমিনুল সেখানে গিয়ে বাধা দিলে তাকেও মারপিট করে উত্যক্তকারীরা। আহত অবস্থায় এলাকাবাসী তাদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে। এর পর আজ বৃহস্পতিবার আমিনুল বাদি হয়ে ওই যুবকদের বিরুদ্ধে মামলা করেন।

ওই যুবকেরা নাকি প্রায়ই মাদ্রাসা ফেরত মেয়েদের রাস্তাঘাটে উত্যক্ত করে বলেও জানান তিনি। মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় রিয়াজ ও জব্বারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তারা পালাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: