প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ইশরাকের প্রচারণায় স্বয়ং খালেদা জিয়া!

   
প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২০

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারণায় দেখা গেল স্বয়ং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে! না, কয়েক সেকেন্ড দেখার পর ভুল ভাঙল। বেগম জিয়া নিজে কারাগার থেকে চলে আসেন নি, তাঁর এক ভক্ত কিশোরী বেগম জিয়ার মতো সেজে এসেছে। শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেলে পুরান ঢাকায় ইশরাকের প্রচারণায় দেখা গেল এমন চিত্র। কিশোরীর নাম দিয়াফা।

দিয়াফার বাবা ইদ্রিস আলী বলেন, আত্মীয়-স্বজন সবাই বলছে দিয়াফা দেখতে নাকি দেশনেত্রী খালেদা জিয়ার মতো। তাই মানুষকে ধানের শীষে ভোট দেওয়ার জন্য আকৃষ্ট করার জন্য দিয়াফাকে কারাবন্দি দেশনেত্রী খালেদা জিয়ার মতো সাজিয়ে গণসংযোগে এনেছি। দিয়াফার সঙ্গে ছবি তোলার সময় ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল বলেন, দেশনেত্রী খালেদা জিয়াকে অন্যায়ভাবে দীর্ঘদিন ধরে এই ফ্যাসিস্ট সরকার মিথ্যা মামলা দিয়ে কারাগারে বন্দি করে রেখেছে। সরকার চেয়েছিল দেশনেত্রী খালেদা জিয়াকে কারাগারে বন্দি রাখার মাধ্যমে জনগণ থেকে তাকে বিচ্ছিন্ন করে ফেলবে। কিন্তু সরকারের সেই অপচেষ্টা ব্যর্থ হয়েছে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: