ইসলাম গ্রহণ করলেন সাবেক ছাত্রলীগ নেতা

   
প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, ৩০ ডিসেম্বর ২০১৯

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক নেতা প্রদ্যুত রায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান এমসি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ছিলেন তিনি। গত শনিবার শাহজালাল উপশহর ই-ব্লক জামে মসজিদে এসে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলে মুসল্লিদের জানান প্রদ্যুত। ইসলাম ধর্ম ও এর আদর্শকে ভালোবেসে এবং এর জীবন চলায় এ ধর্মের নীতির ওপর আকর্ষিত হয়েই তিনি ধর্মান্তরিত হয়েছেন।

প্রদ্যুত উপস্থিত মুসল্লিদের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম। বিশ্বাসের ভিত্তিতেই সজ্ঞানে ও স্বেচ্ছায় এ ধর্মে দিক্ষিত হয়েছি। ধর্মান্তরিত হওয়ার বিষয়ে জানতে চাইলে প্রদ্যুত রায় বলেন, ইসলাম শান্তির ধর্ম। এ ধর্মের আদর্শকে ভালোবেসে আমি ধর্মান্তরিত হয়েছি। এখন আমার পরিচয় আমি একজন মুসলমান। পরিবারের মধ্যে একমাত্র আমিই ইসলাম ধর্ম গ্রহণ করেছি। কিন্তু নিজেকে একা মনে করছি না। পুরো মুসলিম উম্মাহই আমার ভাই। ধর্মান্তরিত হওয়ার পর প্রদ্যুত রায়ের নতুন নাম রাখা হয়েছে নূর মোহাম্মদ হাসান। উল্লেখ্য, ৯০ এর দশকে ছাত্রলীগের একজন জনপ্রিয় নেতা ছিলেন প্রদ্যুত। পরবর্তীতে তিনি একজন সফল ব্যবসায়ী হিসেবে পরিচিতি লাভ করেন সিলেটে।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: