প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ইয়াবাসহ সাংবাদিক ও তার সহযোগী আটক

   
প্রকাশিত: ১১:২২ পূর্বাহ্ণ, ১৬ জুলাই ২০১৯

ঠাকুরগাঁওয়ে ডিবি পুলিশ ও সদর থানা পুলিশের যৌথ অভিযানে ১৫০ পিচ ইয়াবাসহ টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজ ও অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজের জেলা প্রতিনিধি রবিউল এহসান রিপন (৩৫) ও তার সহযোগী চিহ্নিত মাদক বিক্রেতা প্রণব কুমার রায় (৩১) আটক হয়েছে।

সোমবার (১৫ জুলাই) দিবাগত রাত সাড়ে নয়টার দিকে শহরের বাসস্ট্যান্ড এলাকার রূপসী বাংলা পাম্পের সামনে থেকে মাদক লেনদেনরত অবস্থায় তাদের আটক করা হয়।

আটক সাংবাদিক রিপন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সদস্য ও টিকাপাড়া নিবাসী মো: মহসিন এর ছেলে। অপর মাদক বিক্রেতা প্রণব কুমার রায় শহরের শান্তিনগর এলাকার মৃত-নিমাই চাঁঁদ এর ছেলে।

সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান (পিপিএম-সেবা) জানান, আজ সন্ধ্যায় শহরের শান্তিনগর এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা প্রণব কুমার রায়কে আটক করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে সাংবাদিক রবিউল এহসান রিপনের কাছ থেকে মাদক সরবরাহ করেছে বলে জানায়।

পরে সাংবাদিক রিপনকে আটক করতে ফাঁদ পাতে ডিবি ও সদর থানা পুলিশ। আরও ১০০ পিচ ইয়াবা লাগবে মর্মে আবারও প্রণবকে দিয়ে সাংবাদিক রিপনের কাছে কল করে মাদক ডেলিভারীর স্থান নির্ধারন করা হয়।সে মোতাবেক বাসস্ট্যান্ডের দশতলা ভবনের কাছে রুপসী পাম্পের সামনে প্রণবকে ছেড়ে দিয়ে মাদক লেনদেনের জন্য অপেক্ষা করতে থাকে পুলিশ। এসময় কথামতো নির্ধারিত স্থানে ইয়াবা লেনদেনকালে তাদের হাতেনাতে আটক করে পুলিশ।

ওসি আশিকুর রহমান আরও জানান,আটক সাংবাদিকের সাথে আর কারা জড়িত আছে সে মর্মে জিজ্ঞাসাবাদ চলছে।

এ রিপোর্ট লিখা পর্যন্ত আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে সদর থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছিলো।

এএস/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: