ই-কমার্সে নতুন নাম গোগ্রাবি ডটকম

                       
প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ, ১ অক্টোবর, ২০২০

গ্রাহকের ঠিকানায় পন্য পৌছে দেয়ার প্রচলিত কাঠামোর পাশাপাশি কর্মীদের সাথে মুনাফা ভাগের প্রতিশ্রুতি নিয়ে সোশ্যালএন্টারপ্রাইজ হিসেবে যাত্রা শুরু করলো অনলাইন শপ গোগ্রাবি ডটকম।

স্থানীয় প্রতিষ্ঠান নেক্সিও রিটেইল কনসেপ্ট’স লিমিটেডের ইকমার্স উদ্যোগ হিসেবে অক্টোবর মাসের প্রথম দিন থেকে ওয়েব এবং মোবাইল অ্যাপলিকেশন দুই মাধ্যমেই রাজধানী ঢাকার গ্রাহকদের জন্য ‘দ্রুত এবং সাশ্রয়ী’ বাজার সদাই পৌছে দিবে গোগ্রাবি।

নতুন ইকমার্স প্রতিষ্ঠানটি সম্পর্কে গোগ্রাবির প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী জিয়াউর রহমান বলেন, প্রযুক্তি মাধ্যমে নিত্য বাজার সদাই ব্যবসায়ের সাথে সাথে দারিদ্র দূরীকরন এবং এথিক্যাল প্রাকটিসের মাধ্যমে ‘সবুজতর ভবিষ্যতের’ দিকে এগিয়ে যাচ্ছি আমরা।

মানুষ এবং সমাজের জন্য ‘ভালো কিছু’ করার মূল মন্ত্র নিয়ে গোগ্রাবি যাত্রা শুরু করেছে বলে জানান এই সামাজিক উদ্যোক্তা। বিলিকর্মী ধারনার নতুন সংস্করন ‘শপারস’ এর মাধ্যমে নিবন্ধিতকর্মীদের মাধ্যমে গ্রাহকের ঠিকানায় বাজার পৌছাবে গোগ্রাবি। শেয়ার্ডইকোনমি অনুসারে শপার্সদের সাথে মুনাফা ভাগ করে নিবে প্রতিষ্ঠানটি।

গোগ্রাবির চেয়ারম্যান নৌবাহিনীর অবসর প্রাপ্ত ক্যাপ্টেন শহীদুল ইসলামের সাথে ব্যবস্থাপনা পরিষদে পরিচালক হিসেবে আছেন আমীর আশরাফ উদ্দিন খান মিরাজ, মনজুরুল আলম এবং যুক্তরাষ্ট্র ভিত্তিক সাজী কর্পোরেশনের প্রতিনিধি মরিয়ম ইস্পাহানী। ঢাকা শহরের ৩০০ বাজারের ১০,০০০ দোকানদার গোগ্রাবি প্লাটফর্মেযুক্ত হয়েছে বলে জানানো হয় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে। রেজিস্ট্রেশন করতে ভিজিট করুনঃ www.shoppersreg.gograbi.com এই ঠিকানায়।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


লাইফ স্টাইল

লাইফ স্টাইল

পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]