ই-ভ্যালির স্মার্টফোন বিক্রয়ের শীর্ষস্থানে ‘রিয়েলমি সি২’

   
প্রকাশিত: ১:৪৯ অপরাহ্ণ, ২ এপ্রিল ২০২০

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি দেশের বাজারে এনেছে এন্ট্রি লেভেলের স্মার্টফোন ‘রিয়েলমি সি২।’ প্রতিষ্ঠানটি গত ২৯ মার্চ ই-কমার্স সাইট ই-ভ্যালি ডটকমে উন্মোচন করে স্মার্টফোনটি। এরপর থেকে সাইটটিতে যতগুলো স্মার্টফোন বিক্রি হয়েছে তার মধ্যে শীর্ষস্থানে রয়েছে রিয়েলমি সি২।

ডায়মন্ড ব্ল্যাক এবং ডায়মন্ড ব্লু এ দুটি রঙে ৮,৯৯০ টাকায় স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে ই-ভ্যালিতে।

ডিউড্রপ ও ডায়মন্ড-কাট নকশার ফোনটিতে ১২ ন্যানোমিটারের মিডিয়াটেক হেলিও পি২২ চিপসেট ব্যবহার করা হয়েছে। রিয়েলমি সি২-তে আছে ২.০ গিগাহার্টজ ক্ষমতাসপন্ন অক্টাকোর প্রসেসর, ১৯.৫:৯ অনুপাতের এইচডি+ ডিসপ্লে। ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ২ গিগাবাইট র‌্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের।

স্মার্টফোনটিতে আরও থাকছে, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সম্বলিত ১৩ ও ২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরায় থাকবে এলইডি ফ্ল্যাশলাইট, এইচডিয়ার ও প্যানারোমা ফিচার। ৫ মেগা পিক্সেলের ফ্রন্ট ক্যামেরাতেও থাকছে এইচডিআর পিকচার কোয়ালিটির ফিচার এবং ১০৮০ পিক্সেলে ভিডিও এবং স্লো-মো ভিডিও রেকর্ডিং এর সুবিধা।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: