প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

ঈদুল আজহা: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মোদির শুভেচ্ছা

   
প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, ১ আগস্ট ২০২০

পবিত্র ঈদুল আজহায় বাংলাদেশের জনগণ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রী বরাবর পাঠানো এক শুভেচ্ছা বার্তায় ঘনিষ্ঠ প্রতিবেশি ও বন্ধুরাষ্ট্র ভারতের প্রধানমন্ত্রী বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আমি বাংলাদেশের জনগণ ও সরকারকে আন্তরিক শুভেচ্ছা জানাই।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম গণমাধ্যমকে বলেন, প্রধানমন্ত্রী মোদি তার শুভেচ্ছা বার্তায় জানান, ঈদ উল আজহা ভারতের কিছু অংশেও উদযাপিত হয় এবং এটি দু’দেশের গভীর ঐতিহাসিক ও সাংস্কৃতিক বন্ধনকে মনে করিয়ে দেয়। মোদি তার বার্তায় বলেন, আমরা আশা করি, এই উৎসব আমাদের দুই দেশের সমাজকে শান্তি ও সহিষ্ণুতার চেতনায় সমৃদ্ধ করবে এবং আমাদের মধ্যকার ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্কের প্রচার করবে।

করোনা মহামারি মোকাবিলায় দু’দেশের চলমান লড়াইয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের অধীনে বাংলাদেশের গৃহীত পদক্ষেপের প্রশংসা করে ভারতের প্রধানমন্ত্রী বলেন, আমার দৃঢ় বিশ্বাস, বাংলাদেশ এই প্রতিকূল সময় কাটিয়ে ওঠবে। আমরা স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিসহ যেকোনো উপায়ে আপনাদের প্রচেষ্টায় সহায়তা করার জন্য প্রস্তুত রয়েছি।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: