প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ঈদের আগের রাতে আওয়ামী লীগ নেতাকে নৃশংসভাবে খুন

   
প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ণ, ১ আগস্ট ২০২০

টাঙ্গাইলের গোপালপুর উপজেলায় ঈদের আগের রাতে এক কলেজ শিক্ষক আওয়ামী লীগ নেতাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৩১ জুলাই) রাত ১১ টার দিকে বাড়ি ফেরার পথে তাকে খুন করা হয়। গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু খুনের ঘটনা গণমাধ্যমকে নিশ্চিত নিশ্চিত করেন।

নিহত আমিনুল ইসলাম তালুকদার নিক্সন (৪৮) উপজেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

টাঙ্গাইলের লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও রান ডেভেলপমেন্ট সোসাইটি নামে একটি এনজিওর ভাইস চেয়ারম্যান ছিলেন তিনি। সপরিবারে ধনবাড়ী উপজেলা শহরে থাকতেন তিনি।

ধনবাড়ী থানার ওসি চাঁন মিয়া জানান, আমিনুল শুক্রবার বিকেলে ধনবাড়ী থেকে আজগড়া গ্রামের বাড়িতে আসেন। আজগড়া মোড়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠক শেষে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে তাকে কুপিয়ে আহত করা হয়।

স্থানীয় লোকজন তাকে মধুপুর হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১১টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধনবাড়ী থানার ওসি চানমিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত নিক্সনের লাশ মধুপুর হাসপাতাল থেকে ধনবাড়ী থানা হেফাজতে আনা হয়। সকালে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসাপাতালে নেয়া হয়।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: