প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাইফুল মাহমুদ

সীতাকুন্ড, চট্টগ্রাম প্রতিনিধি

ঈদের আগে বিক্রি করা হচ্ছে পঁচা মাংস, ৩ কসাইকে গণধোলাই

   
প্রকাশিত: ১:৫১ অপরাহ্ণ, ২৪ মে ২০২০

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড বাজারে গরুর পঁচা মাংস বিক্রি করায় ৩ মাংস বিক্রেতাকে গণধোলাই দিয়ে ভ্রাম্যমাণ আদালত সোপর্দ করেছে স্থানীয়রা। পরে ভ্রাম্যমাণ আদালতে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। আজ রবিরাব (২৪ মে) সকাল ১১টার সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী। সকাল ১১টার দিকে কয়েকজন ক্রেতা মাংস কিনতে এসে দেখতে পান এক পাশ থেকে মাংস এনে অন্যপাশে মাংসের সঙ্গে মেশানো হচ্ছে। কাছে গেলে পঁচা গন্ধ পেয়ে কসাই জালালের নিকট জানতে চাইলে প্রথমে অস্বীকার করে। পরে লোকজন জড়ো হয়ে গণধোলাই শুরু করলে পঁচা মাংস মিশিয়ে বিক্রির কথা স্বীকার করে। পুলিশ তাকে উদ্বার করে উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তাকে জানায়।

পঁচা মাংস বিক্রি করার সময় স্থানীয় জনগণ হাতে-নাতে ধরে গণধোলাই দেয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়সহ সীতাকুণ্ড মডেল থানার পুলিশ ও সেনাবাহিনীর সদস্যবৃন্দ। অভিযুক্তরা হলেন, জমিরউদ্দীন (৩৮), ইদ্রিস(৪৮), মোশারফ হোসেন (৩৫)। অভিযুক্তরা সবাই মধ্যম মহাদেবপুর বাড়বকুণ্ড রঙ্গীপাড়া এলাকার বাসিন্দা। এদের প্রত্যেককে ২০০৯ সালের ভোক্তা অধিকার আইনের ৫৩ ধারায় ১০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: