ঈদ উপলক্ষে ‘সারা’ এর আউটলেটের কার্যক্রম শুরু

   
প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, ১৩ মে ২০২০

আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ইতোমধ্যেই ‘সারা লাইফস্টাইল লিমিটেডের” বসুন্ধরা সিটি ব্যাতীত সকল আউটলেটের কার্যক্রম শুরু হয়েছে। কোভিড-১৯ এর এই প্রাদুর্ভাবের সময়, সকল স্বাস্থ্যসুরক্ষা এবং নিরাপত্তা বজায় রেখে সারা’র আউটলেট থেকে পাওয়া যাচ্ছে ঈদের পোশাকের নতুন সংগ্রহ। এছাড়াও সকল স্বাস্থ্য নিরাপত্তা মেনে শুধুমাত্র ঢাকাতে অনলাইনের মাধ্যমে তথা সারা’র নিজস্ব ওয়েবসাইট এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সারা’র পেজ থেকে পণ্য অর্ডার করলেই গ্রাহকের কাছে পৌছে যাবে ঈদ এর পছন্দের পোশাক।

সারা’র ঈদ-উল-ফিতরের এবারের আয়োজনে ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবী, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, জগার্স, কার্গো প্যান্ট, ডেনিম প্যান্ট, পায়জামা। ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে পার্টি ওয়্যার সিঙ্গেল পিস, পার্টি ওয়্যার থ্রী পিস, এক্সক্লুসিভ শাড়ি, প্রিন্টেড শাড়ি, কুর্তি, প্রিন্টেড থ্রী পিস, ফ্যাশন টপস এবং ডেনিম এর কালেকশন। এছাড়াও শিশুদের জন্য থাকছে ফ্রক, টপস, টপস- স্কার্ট সেট, টপস-বটম সেট, থ্রী পিস, পাঞ্জাবী, শার্ট, টি শার্ট, পোলো শার্ট, শার্ট-প্যান্ট সেট, বটমস, পাঞ্জাবী-পায়জামা, নিউ বর্ন-নিমা সেট। তবে, সারা’র ঈদ আয়োজনে এবার অন্যতম আকর্ষন হিসাবে আছে ফুল ফ্যামিলি কালেকশন- পাঞ্জাবী, থ্রী পিস, শাড়ি, টি শার্ট, পোলো শার্ট।

ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি হলো সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় সারা’র পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারা’র আরেকটি আউটলেট।

আউটলেটের পাশাপাশি ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ ( www.facebook.com/saralifestle.bd) এবং ইন্সটাগ্রাম (sara lifestyle ltd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে এই ক্রান্তি লগ্নে হোম ডেলিভারি পেতে পারেন আর ঈদের আনন্দ একসাথে মিলে উপভোগ করতে পারেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: