ঈদ পোশাকে সারা’র আয়োজন

                       
প্রকাশিত: ২:০০ অপরাহ্ণ, ১৮ জুলাই, ২০২০

কোভিড-১৯ এর এই প্রাদুর্ভাবের সময়, সকল স্বাস্থ্য সুরক্ষা এবং নিরাপত্তা বজায় রেখে সারা’র আউটলেট থেকে পাওয়া যাচ্ছে ঈদের পোশাকের নতুন সংগ্রহ। এছাড়াও অনলাইনের মাধ্যমে দেশের যে কোন প্রান্ত থেকে পণ্য অর্ডার করলে গ্রাহকের কাছে পৌছে যাবে ঈদ এর পছন্দের পোশাক। সারা’র ঈদ-উল-আযহার এবারের আয়োজনে ছেলেদের জন্য থাকছে- কাবলি, পাঞ্জাবী, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, জগার্স, কার্গো প্যান্ট, ডেনিম প্যান্ট, পায়জামা।

ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে- এক্সক্লুসিভ শাড়ি, পার্টি ওয়্যার সিঙ্গেল পিস, পার্টি ওয়্যার থ্রী পিস, প্রিন্টেড শাড়ি, কুর্তি, প্রিন্টেড থ্রী পিস, ফ্যাশন টপস এবং ডেনিম এর কালেকশন। এছাড়াও শিশুদের জন্য থাকছে- ফ্রক, টপস, টপস- স্কার্ট সেট, টপস-বটম সেট, থ্রী পিস, পাঞ্জাবী, শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, শার্ট-প্যান্ট সেট, বটমস, পাঞ্জাবী-পায়জামা, নিউ বর্ন-নিমা সেট।
আরও থাকছে বাবা-ছেলের স্পেশাল পাঞ্জাবী কালেকশন।

ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি হলো সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় সারা’র পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারা’র আরেকটি আউটলেট।

আউটলেটের পাশাপাশি ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestle.bd) এবং ইন্সটাগ্রাম (saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে এই ক্রান্তি লগ্নে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়াও ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


লাইফ স্টাইল

লাইফ স্টাইল

পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]