প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

উত্তরায় পাইপ ফেটে তীব্র বেগে বের হচ্ছে গ্যাস

   
প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ, ২৮ ফেব্রুয়ারি ২০২০

গ্যাসের পাইপলাইন ১২ ইঞ্চি ব্যাসের ফেটে তীব্র বেগে বের হচ্ছে। এতে এলাকায় যানযট ও গাড়ী চলাচলে ব্যাহত হচ্ছে। আতঙ্কে রয়েছে সেখানকার স্থানীয় বাসিন্দারা। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানী উত্তরার হাউস বিল্ডিং মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাজীপুর ও হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের মধ্যে ২০.৫ কিলোমিটার বিআরটি লাইন প্রকল্প নির্মাণকাজের সময় মাটি খুঁড়তে গিয়েই এ দুর্ঘটনা ঘটে। পরে প্রকল্প এলাকার নিরাপত্তাকর্মীরা দুর্ঘটনাস্থল লাল কাপড় দিয়ে ঘেরাও করে রাখেন। এ অবস্থায় যেকোনো সময় ভয়াবহ দুর্ঘটনা ঘটে যেতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন স্থানীয়রা।

ট্রাফিক পুলিশের উপকমিশনার (উত্তর) মোহাম্মদ সাইফুল হক বলেন, সেখানে ১২ ইঞ্চি ব্যাসের একটি গ্যাসপাইপ ফেটে গেছে। তবে কীভাবে এই দুর্ঘটনা ঘটেছে তা বলতে পারছি না। ঘটনাস্থলে তিতাসের লোকজন পৌঁছেছেন। ফায়ার সার্ভিসও রয়েছে। আমরা গাড়ি ডাইভারশন করে দিয়েছি, যাতে সেখান দিয়ে গাড়ি না যায়।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: