প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

উপ-নির্বাচন: ৭ লাখ টাকাসহ স্বতন্ত্র প্রার্থীর বাবা গ্রেফতার

   
প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, ১৩ জুলাই ২০২০

বগুড়া-১ আসনের উপ-নির্বাচনে টাকা ছড়ানোর অভিযোগে স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লাহর (ট্রাক) বাবা ইন্তেজার রহমানকে (৬০) সাত লাখ টাকাসহ গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার আরও চার সহযোগীকে একটি মাইক্রোবাসসহ গ্রেফতার করা হয়। রবিবার (১২ জুলাই) রাত দেড়টার দিকে সোনাতলা উপজেলা সদরের গড়ফতেপুর তিনমাথা মোড়ে মাইক্রোবাসসহ তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লাহর বাবা ও সারিয়াকান্দী উপজেলার নারচি এলাকার মৃত রহমত আলীর ছেলে ইন্তেজার রহমান (৬৫), একই এলাকার মোখলেছুর রহমানের ছেলে রোহান ফয়সাল (২৫), আব্দুর রশিদের ছেলে ফারবিন বিন রশিদ (২০), বাবলু প্রামাণিকের ছেলে মিজানুর রহমান (২৬) ও মাইক্রোবাস চালক ভোলার বোরহানউদ্দিন উপজেলার বাটামারা এলাকার শহিদুল ইসলামের ছেলে জামাল হোসেন (৩০)।

পুলিশ জানায়, রবিবার রাত দেড়টার দিকে একটি কালো রঙের মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৪-১৪৯৬) টাকা নিয়ে ঘোরাফেরা করার সময় স্থানীয়দের সন্দেহ হলে মাইক্রোবাস আটক করা হয়। এ সময় মাইক্রোবাসভর্তি টাকা ও ট্রাক মার্কার পোস্টার দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ মাইক্রোবাসসহ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

সোনাতলা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জাহিদ হোসেন মন্ডল বলেন, সাত লাখ টাকা ও পোস্টারসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। ভোটারদের টাকা দিয়ে প্রভাবিত করতে এমনটা করা হয়েছে হয়তো। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। তবে স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লাহ বলেন, এটি ভোট খরচের টাকা। অন্য কোনো উদ্দেশ্য ছিল না। পুলিশ, অহেতুক তাদের আটক করেছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: