প্রচ্ছদ / অপরাধ / বিস্তারিত

এএসপি পরিচয় দিয়ে ২৭ নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক

   
প্রকাশিত: ৯:০৮ পূর্বাহ্ণ, ৭ সেপ্টেম্বর ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপারের নাম ব্যবহার করে ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট খুলে প্রতারণার অভিযোগে বরগুনায় মোস্তাফিজুর রহমান বাদল নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে ভুয়া অ্যাকাউন্ট ব্যবহার করে ২৭ নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের অভিযোগ রয়েছে।

বাদলকে বরগুনা পৌর শহরের কাঠপট্টি এলাকা থেকে আটক করা হয়। তিনি বরগুনা সদর উপজেলার ৭ নং ঢলুয়া ইউনিয়নের নলি চরগাছিয়া গ্রামের আব্দুল মসজিদ দফাদারের ছেলে। কাঠপট্টি এলাকায় তার ফার্মেসির ব্যবসা রয়েছে। বরগুনা থানা পুলিশ সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদের সঙ্গে বাদলের চেহারার কিছুটা মিল আছে। এ সুযোগ নিয়ে আবু সাইদ নাম ব্যবহার করে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার পরিচয়ে বাদল একটি ফেসবুক আইডি খুলেন।

এ ব্যাপারে বিস্তারিত জানতে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার আবু সাইদের সাথে যোগাযোগ করা হলে তিনি মুঠোফোনে জানান, ‘বিষয়টি আমার নজরে আসলে তথ্য প্রযুক্তির সহায়তায় আমি ওই ব্যক্তি ও অবস্থান নিশ্চিত হই। বিষয়টি আমি বরগুনা পুলিশকে অবহিত করে তাদের সহায়তা চেয়েছিলাম। তার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় বিধিমোতাবেক মামলা দায়ের করা হবে।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: