প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

একই রশিতে প্রেমিক যুগলের আত্মহত্যা

   
প্রকাশিত: ১২:০৩ পূর্বাহ্ণ, ৮ জুলাই ২০২০

একই রশিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ভিন্ন ধর্মাবলম্বির প্রেমিক যুগল। তবে আত্মহত্যার প্রকৃত কারণ জানা যায়নি। মঙ্গলবার (৭ জুলাই) দুপুরে বরিশালের উজিরপুরে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উজিরপুরের জল্লা ইউনিয়নের ইন্দুরকানি গ্রামের তোতা মজুমদারের মেয়ে তৃষ্ণা মজুমদার (১৬) ও একই এলাকার সমীর মজুমদারের ছেলে প্রিন্স (২৫) এ ঘটনা ঘটান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৯টার দিকে উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের পশ্চিম কারফা এলাকার খোকন রায়ের বাড়ির পাশের বাগানে আম গাছের সঙ্গে তৃষ্ণা ও সমীরের গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশকে বিষয়টি অবগত করলে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। স্থানীয়রা জানান, হিন্দু সম্প্রদায়ের মেয়ে তৃষ্ণা মজুমদার ও খ্রিস্টান সম্প্রদায়ের ছেলে এবং এক সন্তানের জনক প্রিন্স মজুমদারের প্রেমের সম্পর্ক ছিল। স্বজনরা জানান, প্রিন্স মজুমদার তার স্ত্রী-সন্তান নিয়ে উজিরপুরের জল্লা ইউনিয়নের পশ্চিম কারফা এলাকায় বসবাস করতেন। আত্মহননের আগে স্ত্রীকে সন্তানসহ বাবার বাড়িতে দিয়ে আসেন প্রিন্স। পাশাপাশি মৃত্যুর আগে জনৈক এক ব্যক্তিকে মোবাইলে মেসেজের মাধ্যমে আত্মহত্যার বিষয়টি জানান।

উজিরপুর থানার ওসি-তদন্ত হেলাল উদ্দিন জানান, তারা বিষয়টি খতিয়ে দেখার পাশাপাশি আইনগত ব্যবস্থা নিয়েছেন। মরদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: