প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

একলগে পাঁচজনের লগে প্রেম কইরো না: রাষ্ট্রপতি

   
প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২০

রাষ্ট্রপতি আবদুল হামিদ নিজের সরস কথার জন্যে বিখ্যাত। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে তিনি সরস ভঙ্গিতে সমকালীন বিষয়গুলো নিয়ে কথা বলে থাকেন। এবার রাষ্ট্রপতি কথা বলেছেন সামাজিক অবক্ষয় নিয়ে। এসময় রাষ্ট্রপতি অনেক ছেলেমেয়ের একাধিক প্রেম করার বিষয়টি তুলে ধরে তা থেকে বিরত থাকতে বলেন তরুণসমাজকে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে বক্তব্যে নিজের এই পর্যবেক্ষণ তুলে ধরেন রাষ্ট্রপতি।

শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, “তোমাদের নিয়ে অনেক খারাপ কথা শুনি। মোবাইল নিয়ে প্রেম কর। প্রেম করা খারাপ না। তবে একলগে পাঁচজনের লগে কইরো না। একজনের লগে প্রেম কইরা ১৫ দিন পরে আরেকজনের লগে কর, এটা করা ঠিক নয়। রাষ্ট্রপতি বলেন, “এর পরিণাম খুব ভয়াবহ হচ্ছে। ডিভোর্সের হার অনেক বেড়ে যাচ্ছে। এসব কারণে বেশি হচ্ছে। একটা বাচ্চা হওয়ার পরও ডিভোর্স হচ্ছে। তাহলে এই বাচ্চাটার পরিণতি কী? আমাদের কালচারে এমন হওয়ার কথা নয়। আমাদের কৃষ্টিতে এমন হওয়ার কথা নয়। এখন অহরহ হচ্ছে।”

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: