একসাথে কাজ করবে অপো ও পিক্সেলওয়ার্কস

   
প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২০

উদ্ভাবনী প্রযুক্তির মিশেলে স্মার্টফোন ডিসপ্লেতে বড় পরিবর্তন আনতে কাজ শুরু করেছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপো। এ লক্ষ্যে ভিডিও ও মোশন প্রসেসিং সলিশউন প্রদানকারী প্রতিষ্ঠান পিক্সেলওয়ার্কসের সাথে চুক্তিবদ্ধ হয়েছে প্রতিষ্ঠানটি।

রবিবার (১৯ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানেয়েছে অপো। এতে বলা হয়, চুক্তির আওতায় অপো স্মার্টফোনের জন্য পিক্সেলওয়ার্কস তাদের সর্বাধুনিক প্রযুক্তির ভিজুয়াল প্রসেসর এবং সফটওয়্যার সলিউশনস সমৃদ্ধ ডিসপ্লে সিস্টেম তৈরি করবে। এর মাধ্যমে স্মার্টফোনে উচ্চমাত্রার রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিসপ্লে যুক্ত করা সম্ভব হবে যা ডিসপ্লের মোশন অ্যাপিয়ারেন্স বাড়ানোর পাশাপাশি কালার ডেপথ এবং ডিসপ্লে ক্লারিটি বৃদ্ধি করবে।

অপোর সাপ্লাই চেইন বিভাগের ভাইস প্রেসিডেন্ট জেমস ওয়াং বলেন, পিক্সেলওয়ার্কসের সাথে কাজ করতে পেরে আমরা আনন্দিত কারণ স্মার্টফোন ডিসপ্লে প্রযুক্তিতে বড় পরিবর্তন আনার মাধ্যমে অপো মোবাইল বিশ্বে সাড়া ফেলতে চায়। এর ফলে স্মার্টফোনের ভিজুয়াল কোয়ালিটি নিয়ে গ্রাহকদের ধারণাই পাল্টে যাবে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: