এক নারীর তথ্য গোপনে কক্সবাজারে চিকিৎসকসহ কোয়ারেন্টাইনে অর্ধশতাধিক

                       
প্রকাশিত: ১২:৫১ পূর্বাহ্ণ, ২৬ মার্চ, ২০২০

এক নারীর তথ্য গোপনে কক্সবাজারে চিকিৎসকসহ অর্ধশতাধিক কোয়ারেন্টাইনে রয়েছেন। মঙ্গলবার বিকালে সৌদিফেরত ওই নারীর করোনা পজিটিভ ধরা পড়ে। এ ঘটনায় কক্সবাজার সদর হাসপাতালের ১৩ চিকিৎসক, সেবিকা ও রোগীর আত্মীয় স্বজনসহ অর্ধশতাধিক লোক এখন কোয়ারেন্টাইনে রয়েছেন। এদিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন ওই নারীর কিছুটা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন হাসপাতাল তত্বাবধায়ক। মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন সৌদি ফেরত এক নারী করোনা পজিটিভ রিপোর্ট পাওয়ার পর এসব চিকিৎসক-সেবিকা বিকাল থেকেই তারা হোম কোয়ারেন্টাইনে চলে যান। এছাড়া তার বাড়ির এলাকাকে লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। এ নিয়ে আতঙ্কিত হয়ে পড়েছেন কক্সবাজারের সর্বস্তরের মানুষ।

কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেন, করোনা আক্রান্ত রোগীর চিকিৎসার সাথে যে সব স্বাস্থ্যকর্মীরা ছিলেন তারাসহ আত্মীয়স্বজনদের কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা করা হয়েছে। ইতিমধ্যে ওই নারীর বাসস্থান শহরের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিন টেকপাড়া পাহাড়তলী এলাকার পল্লবী লেইনের যে বাসায় নারীকে রাখা হয়েছিল সেই বাড়িটিসহ ওই এলাকাটি লকডাউন ঘোষণা করা হয়েছে। এদিকে কক্সবাজার সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. মো. মহিউদ্দিন বুধবার এ প্রতিবেদককে জানান, সদর হাসপাতালে চিকিৎসাধীন রোগীর স্বাস্থের কিছুটা উন্নতি হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬১১৬৭৭১৯০, ০৯৬১১৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com