প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

এন্ড্রু কিশোরের শেষকৃত্যের সূচি পরিবর্তন

   
প্রকাশিত: ১২:১৮ অপরাহ্ণ, ১৪ জুলাই ২০২০

গত ৬ জুলাই সন্ধ্যায় পৃথিবীর মায়া ত্যাগ করে না ফেরার দেশে চলে যান বাংলাদেশ সঙ্গীত জগতের কিংবদন্তি এন্ড্রু কিশোর। মৃত্যুর পর নিজ ছেলে মেয়ের জন্য এন্ড্রু কিশোরের শেষকৃত্য পেছানো হয়। গেল বৃহস্পতিবার (৯ জুলাই) দেশে ছুটে আসেন এন্ড্রু কিশোরের ছেলে সপ্তক। ছেলে ফিরলেও করোনাকালীন পরিস্থিতির কারণে মেয়ে সঙ্গার ফিরতে বিলম্ব হচ্ছিলো। শেষ পর্যন্ত গতকাল ১৩ জুলাই সকালে রাজশাহীতে এসে পৌঁছান সঙ্গা।

শেষ দেখায় তারা বাবাকে জীবিতই দেখতে চেয়েছিলেন। কিন্তু নিয়তির নির্মম পরিহাস কিছুই হলো না। গতকাল (সোমবার) রাতে একটি বেসরকারি টেলিভিশনকে এই প্লেব্যাক সম্রাটের ছেলে মেয়ে দেশে ফেরার বিষয়টি জানান প্রয়াত গায়কের ভগ্নিপতি প্যাট্রিক বিপুল বিশ্বাস। করোনাকালীন সময়ের জন্য শিল্পীর মরদেহ শ্রদ্ধা জানানোর জন্য ঢাকায় নেয়া হয়নি। এছাড়া রাজশাহী বিশ্ববিদ্যালয় শহীদ মিনারে শেষ শ্রদ্ধার জন্য এন্ড্রু কিশোরকে নেয়ার পরিকল্পনা বাতিল করা হয়েছে। এ ব্যাপারে প্যাট্রিক বিপুল বিশ্বাস বলেন, ১৫ জুলাই সকালে হাসপাতাল থেকে প্রথমেই রাজশাহী শহরের স্থানীয় চার্চে নেওয়া হবে তার মরদেহ। সেখানে কিছু সময় রেখে কবরস্থানে সমাহিত করা হবে তাকে।

 

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: