প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

এবারও গান গেয়ে দর্শক মাতাবেন মাহফুজুর রহমান

   
প্রকাশিত: ১:৩৬ অপরাহ্ণ, ৩১ জুলাই ২০২০

ঈদকে রাঙাতে বেশ কয়েক বছর ধরে গানের ডালি নিয়ে হাজির হন বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের কর্ণধার ড. মাহফুজুর রহমান। সেই ধারাবাহিকতায় আসন্ন কোরবানির ঈদেও দর্শক-শ্রোতাদের গান শোনাবেন ড. মাহফুজুর রহমান।

এবারও তার গাওয়া গান নিয়ে ঈদের পরদিন রাত ১০.৩০ মিনিটে প্রচার হবে একক সংগীতানুষ্ঠান ‘এক পৃথিবী স্বপ্ন দিলে’। এবারের অনুষ্ঠানে রয়েছে মোট দশটি গান। এ ঈদের গানের অনুষ্ঠান প্রসঙ্গে কথা হয় তার সঙ্গে। মাহফুজুর রহমানের গাওয়া গানগুলো এটিএন বাংলায় প্রচারিত হয়। প্রতিটি গানের সঙ্গে থাকে মিউজিক ভিডিও। এটিএন কর্তৃপক্ষ জানিয়েছে, এবারও বেশ কিছু মৌলিক গান পরিবেশন করবেন ড. মাহফুজুর রহমান। প্রেম, করোনা, যাপিত জীবনের নানা বিষয় নিয়ে গান করবেন তিনি। প্রতিটি গানের সঙ্গে থাকবে ভিডিও। ২০১৬ সালের কোরবানির ঈদে প্রথম গানের অনুষ্ঠান নিয়ে হাজির হয়েছিলেন ড. মাহফুজুর রহমান। অনুষ্ঠানটির নাম ছিল ‘হৃদয় ছুঁয়ে যায়’। এরপর ২০১৭ সালের ঈদুল ফিতরে ‘প্রিয়া রে’, একই বছরের ঈদুল আজহায় ‘স্মৃতির আলপনা আঁকি’ গানের অনুষ্ঠান নিয়ে হাজির হন তিনি। এ ছাড়া ২০১৮ সালে ‘বলো না তুমি কার’ এবং গত বছরের ঈদেও ছিল তাঁর একক সংগীতানুষ্ঠান।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: