এবারের বিশ্বকাপে নজর কেড়েছেন যে ৫ ক্রিকেটার

   
প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, ৮ জুলাই ২০১৯

এবারের বিশ্বকাপে দুর্দান্ত ব্যাটিং থেকে ভয়ঙ্কর বোলিং দেখিয়ে ইতিমধ্যেই ক্রিকেট প্রেমীদের মন জয় করে নিয়েছেন কয়েকজন খেলোয়াড়। চলুন তাহলে এক নজরে দেখে নেওয়া যাক পারফরম্যান্স দিয়ে তাক লাগালো পাঁচ খেলোয়াড়।

রোহিত শর্মা: ব্যাটিং লাইনআপে দুর্দান্ত ফর্মে রয়েছেন এই ভারতীয় ওপেনার। এক বিশ্বকাপে পাঁচ সেঞ্চুরি করে বিশ্বরেকর্ড করেছেন তিনি। আট ম্যাচে আট ইনিংসে এখন পর্যন্ত তার সংগ্রহ ৬৪৭। আগামীকাল প্রথম সেমিফাইনালে ভারতের প্রতিপক্ষ নিউজিল্যান্ড। বিশ্বকাপে সর্বাধিক রানে শচিনের রেকর্ড থেকে মাত্র ২৬ রান দূরে রয়েছেন ভারতের এই হিটম্যান।

ডেভিড ওয়ার্নার: এবারের বিশ্বকাপে সর্বোচ্চ স্কোরারের তালিকায় শীর্ষেই আছেন অস্ট্রেলিয়ান এই ওপেনার। বল বিকৃতি কাণ্ডে এক বছর নির্বাসন শেষ করে বিধ্বংসী মেজাজে ফিরেছেন তিনি। বাংলাদেশর বিরুদ্ধে গ্রুপ লিগে তার ১৬৬ রানই এখনও পর্যন্ত এই বিশ্বকাপে একক সর্বোচ্চ স্কোর।

কেন উইলিয়ামসন: শান্ত মেজাজের নিউজিল্যান্ডে অধিনায়কের ব্যাটিং লাইনআপের ধরাছোঁয়ার বাইরে সবাই। গ্রুপ লিগে ৮ ম্যাচে ৭ ইনিংসে ব্যাটিং গড় ৯৬.২০। সেঞ্চুরি ২টি।

মিচেল স্টার্ক: বিশ্বকাপে ৯ ম্যাচে ২৬ উইকেট নিয়ে এখন পর্যন্ত শীর্ষে রয়েছেন অস্ট্রেলিয়ার এই বাঁ-হাতি পেসার। রান দিয়েছেন ৪৩২।

শাহিন শাহ আফ্রিদি: পাকিস্তানের ১৯ বছরের বাঁ-হাতি পেসার শাহিন এবার বিশ্বকাপের সেরা বোলিং দেখিয়েছেন। গ্রুপ লিগে বাংলাদেশের বিরুদ্ধে তার ৩৫ রানে ৬ উইকেট এখনও পর্যন্ত সেরা।

এএস/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: