প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

এবার একাধিক প্রেম নিয়ে মুখ খুললেন জয়া আহসান

   
প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, ৫ জুলাই ২০২০

বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার বাংলা সিনেমাতেও সেরা অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। দুই বাংলার প্রযোজক-পরিচালকরা যে কোনো চরিত্রের জন্য জয়ার উপর ভরসা করেন। প্রায়ই গুঞ্জন শোনা যায় অভিনেত্রী জয়া আহসান বিভিন্ন পরিচালকের সাথে প্রেম করছেন। সত্যিই কি জয়া প্রেমে পড়েন? নাকি পরিচালকরা তার প্রেমে পড়েন? এবার সে কথা জয়া আহসান নিজেই জানালেন। একটি টেলিভিশনের অনুষ্ঠান ‘অপি’স গ্লোয়িং চেয়ার’ এর উপস্থাপক অপি করিমের প্রশ্নে তিনি এ কথা জানান।

‘যখন যে পরিচালকের সঙ্গে আপনি কাজ করেন তার সঙ্গে আপনাকে জড়িয়ে অনেক কথা শোনা যায়। এমনভাবে শোনা যায় যে বিশ্বাস করতে বাধ্য হতে হয়। এটা কেন? সাধারণত কোনো অভিনেত্রীর প্রেমের গুঞ্জন ছড়ায় কোনো একজন অভিনেতা বা পরিচালকের সঙ্গে অনেক বেশি কাজ করতে থাকলে। কিন্তু আপনাকে নিয়ে একাধিক পরিচালকের সঙ্গে গুঞ্জন আসে। খুব মুখরোচক গল্প হয়। সেগুলো কেন?’ অপি করিমের এমন প্রশ্নের উত্তরে জয়া বলেন, ‘আমিও বাধ্য হচ্ছিলাম কিছুদিন আগে যখন একজন রাজনীতিবিদকে জড়িয়ে আমার প্রেমের গুঞ্জন ছড়ালো। অবাক হয়ে যাই এইসব মুখরোচক গল্পগুলো কীভাবে তৈরি হয় এবং কীভাবে ছড়ায়। আমি যখন ওই ভদ্রলোকের সঙ্গে আমার প্রেমের খবরটি শুনলাম নিজের মনেই হাসলাম। ওই ভদ্রলোকের নামও আমি ভালো করে শুনিনি। বুঝলাম যে এটা হয়তো একটা প্যাকেজ। খ্যাতি আসলে বিড়ম্বনা আসবে। আর পরিচালকদের নিয়ে যে গুঞ্জন ছড়ায় সেটা আসলে আমি কিছু বলতে পারবো না। পরিচালকরাই ভালো বলতে পারবেন। এখন কেউ যদি আমার কাজের প্রেমে পড়ে সেটা ঠিক আছে। পেশাদারীত্ব এটা। কিন্তু কেউ যদি আমার প্রেমে পড়ে বা মানুষটার প্রেমে পড়ে সেটাতে আমার কোনো হাত নেই।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: