এবার বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচ নিয়ে দুঃসংবাদ

১২ জুন, ২০১৯ ৭:৩৫:২৫

গতকাল বৃষ্টির কারণে ব্রিস্টলে বাংলাদেশ ও শ্রীলঙ্কার ম্যাচটি পরিত্যাক্ত ঘোষণা করা হয়েছে। স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা) পিচ ও আউটফিল্ড পরিদর্শনের কথা ছিল আম্পায়ারদের, বৃষ্টির কারণে সেটি স্থগিত করা হয়।

কারণ সকাল ১০টার পর থেকে আবারও ঝিরঝিরে বৃষ্টি শুরু হয়। বৃষ্টির তোড় খুব না হলেও বাতাসের কারণে তার প্রবলতা বেশি মনে হচ্ছিল। সেই বৃষ্টি পরে আর থামেনি।

বাংলাদেশের এর পরবর্তি ম্যাচ ওয়েস্টইন্ডিজের সাথে। উইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের পরবর্তী ম্যাচ ১৭ জুন। ভেন্যু রাখা হয়েছে টনটন। কিন্তু ১৭ জুন পর্যন্ত বিশ্বকাপের আরও অনেকগুলো ম্যাচ এ বাগরা দিতে পারে বৃষ্টি। তবে আসার কথা হলো, ১৭ তারিখের পর থেকে বৃষ্টির দাপট কিছুটা কমে আসবে যা থেমে যাবে আনুমানিক ২৩ তারিখের দিকে। এটা ১৭ তারিখের ম্যাচের পরের কথা। বাংলাদেশের খেলা যেহেতু ১৭ তারিখ সেহেতু আশংকাতো থেকেই যায়।

বৃষ্টির কারণে ব্রিস্টলে বাংলাদেশ ও শ্রীলঙ্কার ম্যাচটি পরিত্যাক্ত ঘোষণা করা হয়েছে। ছবি: ইন্টারনেট

বৃষ্টির কারণেই বেশ কয়েকটি ম্যাচে পয়েন্ট ভাগাভাগি হওয়ায় কোনো দলের ভাগ্য খুলে গেছে, আবার বৃষ্টিতে পয়েন্ট খোয়ানোর যন্ত্রণায় দগ্ধ হতে হয়েছে অনেক দলকে।

গতকাল ব্রিস্টলে শ্রীলঙ্কার বিপক্ষে খেলা দেখার জন্য ৮ হাজার প্রবাসী বাংলাদেশি টিকিট কিনে রেখেছিলেন। প্রিয় জাতীয় দলকে অকুণ্ঠ সমর্থন জানাতে সব রকমের প্রস্তুতিও ছিল। কিন্তু আবহাওয়ার বৈরী আচরণের কারণে সব ভেস্তে গেল।

পয়েন্ট ভাগাভাগির কারণে শ্রীলঙ্কার বেশ সুবিধা হয়েছে। কারণ পাকিস্তানের সাথে শ্রীলঙ্কা ১ পয়েন্ট পেয়ে গেছে এবং আজ বাংলাদেশের সাথে ১ পয়েন্ট পেল। এখন শ্রীলঙ্কার মোট পয়েন্ট হয়েছে ৪।

অন্যদিকে বাংলাদেশের হয়েছে ৩ পয়েন্ট। যার কারণে পয়েন্ট টেবিলে বাংলাদেশের স্থানের কোন পরিবর্তন হয়নি। বাংলাদেশ পয়েন্ট টেবিলে ৮ নাম্বারে আছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬১১৬৭৭১৯০, ০৯৬১১৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com