প্রচ্ছদ / অপরাধ / বিস্তারিত

এম শরীফ আহমেদ

ভোলা প্রতিনিধি

এবার মাটি খুঁড়ে পাওয়া গেল সরকারি চাল

   
প্রকাশিত: ৩:২৮ অপরাহ্ণ, ১২ এপ্রিল ২০২০

ভােলার লালমােহনে বসত ঘরে মাটি খুঁড়ে সরকারি চাল উদ্ধার করেছে পুলিশ । রােববার সকালে বদরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার জুয়েলের ঘরের খাটের নিচ থেকে এ চাল উদ্ধার করা হয়। এছাড়াও একই ওয়ার্ডের গ্রাম পুলিশ শাহে আলমের ঘর থেকে আরও ৬ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে লালমােহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর বিডি২৪লাইভকে জানান , রােববার সকাল ৬ টার দিকে ট্রিপল নাইনের ফোন পাই। সেখান থেকে জানানো হয় বদরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার জুয়েলের ঘরে মাটির নিচে চাল লুকিয়ে রাখা হয়েছে । পরে আমরা ওই বাড়িতে অভিযান চালাই ।

এসময় জুয়েল মেম্বারের ঘরের খাটের নিচ থেকে মাটি খুড়ে ৫ বস্তা চাল ও ঘরের পেছন থেকে আরাে ২ বস্তা চাল উদ্ধার করি । জুয়েলকে না পাওয়ায় তার বাবা নানুকে জিজ্ঞাসাবাদের জন্য আমরা থানায় নিয়ে আসি।একই সাথে সরকারী খাদ্য অধিদপ্তরের নাম লেখা ৭টি খালি বস্তা ও ৭টি খাদ্য বান্ধব কর্মসূচির কার্ড পাওয়া যায় ওই ঘর থেকে ।

এছাড়া, গতকাল একই ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার ওমর এর এলাকা থেকে বিভিন্ন বাড়ি থেকে আরাে ১৫ বস্তা চাল উদ্ধার করা হয় । ওই ঘটনায় ইউপি চেয়ারম্যান মােঃ ফরিদুল হক তালুকদার , তার ভাতিজা ওয়ার্ড মেম্বার ওমর সহ ৪জনকে আসামী করে মামলা হয় । ওমর মেম্বারকে পুলিশ গ্রেফতার করলে জেল হাজতে পাঠায় আদালত ।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: