এবার মাদক কাণ্ডে উঠে এলো দীপিকার নাম

                       
প্রকাশিত: ৯:৫৯ পূর্বাহ্ণ, ২৩ সেপ্টেম্বর, ২০২০

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় তদন্ত করতে গিয়ে কেঁচো খুঁড়তে বেরিয়ে আসছে সাপ। মৃত্যু মামলা এখন পরিণত হয়েছে মাদক মামলায়। আর এঘটনায় শুরুতে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর নাম জড়ালেও এখন এর সঙ্গে যোগ হচ্ছে একাধিক বলিউড তারকার নাম।

এর আগে এই ঘটনায় সারা আলী খান ও রাকুল প্রীত সিংয়ের নাম শোনা গিয়েছিল। সোমবার (২১ সেপ্টেম্বর) মাদক কাণ্ডে যোগ হয়েছে দীপিকার নাম। অভিযোগ উঠেছে, ২০১৭ সালে এই অভিনেত্রী তার ম্যানেজার কারিশমা প্রকাশের সঙ্গে মাদক নিয়ে হোয়াটস অ্যাপে আলোচনা করেছেন। সম্প্রতি এই আলাপচারিতা ইন্টারনেটে ফাঁস হয়েছে। এতে ডি ও কে নামের দুই ব্যক্তির মধ্যে মাদক নিয়ে একাধিক কথা চালাচালি হতে দেখা যায়। পরবর্তীতে জানা যায়, ডি নামের ব্যক্তি দীপিকা। অন্যদিকে কে নামের ব্যক্তিটি কারিশমা। টাইমস নাও-এর প্রতিবেদনে বলা হয়েছে, ইতোমধ্যে কারিশমা প্রকাশকে তলব করেছে এনসিবি। খুব শিগগির দীপিকাকেও ডাকা হবে। মাদক কাণ্ডে বর্তমানে জেল হেফাজতে আছেন রিয়া চক্রবর্তী। গত ৮ সেপ্টেম্বর তাকে গ্রেপ্তার করে এনসিবি। বর্তমানে তাকে মুম্বাইয়ের বাইকুল্লা কারাগারে রাখা হয়েছে। তার ১৪ দিনের জেল হেফাজত মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) শেষ হবে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


লাইফ স্টাইল

লাইফ স্টাইল

পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]