এবার মামলা করলেন ইশরাক

   
প্রকাশিত: ১১:১৮ পূর্বাহ্ণ, ৩ মার্চ ২০২০

নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে নির্বাচন বাতিল চেয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন ট্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করেছেন। আজ মঙ্গলবার (৩ মার্চ) সকালে এ মমলা দায়ের করেন তিনি।

এর আগে, সোমবার সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু হয়নি দাবি করে নির্বাচন কমিশন ও আতিকুল ইসলামসহ আট জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ঢাকা উত্তর সিটির বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। ঢাকার প্রথম যুগ্ম জেলা জজ উৎপল ভট্টাচার্যের আদালতে এই মামলা দায়ের করেন তিনি। আদালতে উপস্থিত হয়ে তাবিথ সাংবাদিকদের জানান, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট ডাকাতি ও কারচুপি হয়েছে। উল্লেখ্য, গত ১ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ডিএনসিসিতে মেয়র পদে জয়লাভ করেন আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম। আর ডিএসসিসিতে একই পদে জয়ী হন আওয়ামী লীগের অপর প্রার্থী শেখ ফজলে নূর তাপস।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: