প্রচ্ছদ / অন্যান্য... / বিস্তারিত

এবার শামীম ওসমানকে নিয়ে যা বললেন তাহেরী

   
প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, ২১ ফেব্রুয়ারি ২০২০

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কেএম শামীম ওসমানকে নিয়ে কথা বলেছেন আলোচিত ইসলামি বক্তা ও দাওয়াতে ঈমানী বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুফতী মুহম্মদ গিয়াস উদ্দিন আত তাহেরী। এক সমাবেশে তিনি বলেন, আমাদের নবীকে সকলেই শেষ হিসেবে মানে। নারায়ণগঞ্জের মাটি ও মানুষের কিংবদন্তী নেতা শামীম ওসমানও আমাদের নবীজীকে শেষ নবী হিসেবে মানে। কিন্তু কারা মানে না, তারা কারা? এত বড় সাহস কোথা থেকে পেয়েছে? তাদেরকে অমুসলিম ঘোষণা করতেই হবে। কাদীয়ানীদের অমুসলিম ঘোষণা করার দাবীতে আমি তাহরিক খাতমে নুবুওয়্যাতের আমির ড. এনায়েতুল্লাহ আব্বাসীর সাথে রয়েছি, বলেন মুফতী মুহম্মদ গিয়াস উদ্দিন আত তাহেরী।

উল্লেখ্য, দাওয়াতে ঈমানী বাংলাদেশ নামের একটি সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুফতী মুহম্মদ গিয়াস উদ্দিন আত তাহেরী ২০১৮ সালের ডিসেম্বরে জিকিরের সময় নেচে-গেয়ে ‘বসেন বসেন, বইসা যান’ বলায় সমালোচিত হন। সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে তৈরি হয়ে নানা ট্রল ও ভিডিও। এরপর কিছুদিন ওয়াজ বন্ধ রেখেছিলেন তিনি।

ব্রাহ্মণবাড়িয়ার তাহেরী নামেই তিনি পরিচিত। ব্রাহ্মণবাড়িয়ার এক সম্ভ্রান্ত পরিবারে জন্ম নেন মুফতী মুহম্মদ গিয়াস উদ্দিন আত তাহেরী। তাঁর পারিবারিক ইতিহাস ও বংশগত পরিচয় নিয়ে কোনো বিতর্ক নেই। ‘খাবেন?’ ‘ঢেলে দেই?’ ‘ভাই পরিবেশটা সুন্দর না? ‘কোনো হইচই আছে?’ এই শব্দগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এ বাক্য চারটির বক্তা মুফতি গিয়াস উদ্দিন আত-তাহেরী।

তার একটি ওয়াজের অংশ বিশেষ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ‘কেউ কথা কইয়েন না, একটু চা খাব? খাই একটু? আপনারা খাবেন? ঢেলে দেই? ঢেলে দেই? … ‘ভাই পরিবেশটা সুন্দর না? কোনো হইচই আছে? আমি কি কাউকে গালি দিয়েছি? কারোর বিরুদ্ধে বলতেছি? এরপরও সকালে একদল লোক বলবে, তাহেরী বালা না।’

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: