প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

এবার সুশান্তের নামে দু’টি রাস্তার নামকরণ

   
প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, ১১ জুলাই ২০২০

বলিউডের জনপ্রিয় তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে এখনও চলছে জল্পনা কল্পনা। তবে আজ শনিবার (১১ জুলাই) প্রয়াত এই অভিনেতাকে স্মরণ করে তার পৈতৃক নিবাস বিহারের পূর্ণিয়ায় শহরের মেয়র সবিতা সিং দু’টি রাস্তার নাম সুশান্ত সিং রাজপুতের নামে করলেন। শহরে একটি ফোর্ড কোম্পানির গাড়ির কারখানা আছে। সেই কারখানা যাওয়ার পথকেই সুশান্ত সিং রাজপুত চক নামকরণ করা হল।

শান্ত সিং রাজপুত পূর্ণিয়া জেলার মালদিহার আদি বাসিন্দা। এ শহরের মেয়র সবিতা দেবী সুশান্তকে একজন প্রতিভাবান, মহান অভিনেতা উল্লেখ করে একটি রাস্তার নাম সুশান্তের নামে করার প্রস্তাব দেন। মধুবনী থেকে মাতা চক পর্যন্ত যে রাস্তাটি গিয়েছে, সেটির নামকরণ সুশান্তের নামে করার কথা বলেন তিনি। এছাড়া একটি মোড়ও সুশান্তের নামে করা হবে তিনি জানিয়েছেন। এদিকে, জুলাই মাসের ২৪ তারিখে সুশান্তের শেষ ছবি দিল বেচারা মুক্তি পাচ্ছে ডিজনি+‌হটস্টার–এ। ২০১৪ সালের হলিউড রোম্যান্টিক ছবি ‘‌দ্যা ফল্ট ইন আওয়ার স্টার’‌ ছবির অফিসিয়াল রিমেক এই ‘‌দিল বেচারা’‌। আর পাঁচটা ছবির মতো এটিরও হল রিলিজের কথা ছিল। কিন্তু করোনা সংক্রমণের পর লকডাউনের কারণে সেটি সম্ভব হচ্ছে না বলেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: