ফ্রিতে ব্রেকিং নিউজ এ্যালার্ট

এবার ১৮ বছরের সঙ্গী নিলামে তুলছেন মাশরাফি!

                       
প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, ১২ মে, ২০২০

করোনা ভাইরাসে কারণে ঘরবন্দী মানুষ। কর্মহীন হয়ে পরেছে খেটে খাওয়া মানুষগুলো। দেশের এই ক্রান্তিলগ্নে বিভিন্ন বিত্তবানরা ও সমাজের সম্পদশালীরাও এগিয়ে আসছেন। এদিকে বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়ারাও এগিয়ে আসছেন। অনুজপ্রতিম সাকিব আল হাসান, মুশফিকুর রহীমের মতো সুপারস্টার, সময়ের অন্যতম ইনফর্ম পারফরমার সৌম্য সরকার, মাঝে হঠাৎ আলোর ঝলকানি হয়ে দেখা দেয়া মোসাদ্দেক হোসেন সৈকত আর নাইম শেখের মতো তরুণও নিজেদের ব্যাট নিলামে তুলেছেন। বিশ্বজয়ী যুব দলের অধিনায়ক আকবর আলীও নিজের জার্সি আর গ্লাভস নিলামে দিয়েছেন। সবার একটাই উদ্দেশ্য, করোনায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করা।

সেখানে বাংলাদেশ দলের সদ্য সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা কাজ করছেন করোনা নির্মূলে করোনায় অক্রান্ত, ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়িয়ে। নিজ জন্মস্থান নড়াইল ও নির্বাচনী এলাকায় করোনা রোধে তৎপর মাশরাফি। সম্ভাব্য যা যা করণীয়, সবই করে যাচ্ছেন।

ভেতরের খবর, করোনায় ক্ষতিগ্রস্তদের সাহায্য করতে সাকিব, মুশফিক, সৌম্যদের মতো মাশরাফিও আসছেন নিলামে। নিজের ব্যাট কিংবা কোন স্মরণীয় স্পেলের বল নিয়ে হয়, দেশের সফলতম অধিনায়ক করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর জন্য নিলামে তুলছেন এমন এক ব্যবহার্য সামগ্রী, যা তার দেড় যুগের সঙ্গী।

তাও এমন নয়, তা একদিন ব্যবহার করেছেন তো আরেক দিন করেননি। মাশরাফি এমন এক ব্যবহৃত সামগ্রী নিলামে আনতে যাচ্ছেন, যা তার খেলোয়াড়ি জীবনের প্রায় পুরো সময়ই শরীরের সঙ্গে লেগে ছিল।

মাশরাফির দীর্ঘদিন ব্যবহার করা হাতের ‘ব্রেসলেট’ এবার নিলামে আসছে। তিনি নিজে উদ্যোগী হয়ে খেলোয়াড়ি জীবনে হাতে পরা সেই ব্রেসলেট নিলামে তোলার আগ্রহ পকাশ করেছেন, যা আগামী ১৭ মে (রোববার) নিলামে উঠবে। একটি নির্ভরযোগ্য সূত্র আজ দুপুরে এ তথ্য দিয়েছে। সূত্র জানায়, অকশন ফর অ্যাকশন থাকবে ওই নড়াইল এক্সপ্রেসের সেই বহুল ব্যবহৃত ব্রেসলেট নিলামের সমন্বয়ে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬১১৬৭৭১৯০, ০৯৬১১৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com