প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এমসি কলেজে ধর্ষণের ঘটনায় এখনও গ্রেফতার হয়নি কেউ

   
প্রকাশিত: ১০:০০ পূর্বাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২০

সিলেটের এমসি কলেজে বেড়ানোর সময় স্বামীকে বেঁধে তার স্ত্রীকে ছাত্রাবাসে নিয়ে গণধর্ষণের ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। তবে আজ রোববার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টা পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। পাশাপাশি ঘটনা তদন্তে একটি কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছে কলেজ কর্তৃপক্ষ।

ঘটনার পর থেকেই পলাতক ৯ আসামি। তাদের মধ্যে সাইফুর রহমান, মাহবুবুর রহমান রনি, অর্জুন লঙ্কর ও মাহফুজুর রহমান কলেজেরই শিক্ষার্থী। তারেক ও রবিউল বহিরাগত। এছাড়া অজ্ঞাত তিন আসামির মধ্যে রাজন নামে একজনের পরিচয় মিলেছে। এ ঘটনায় কাজ করছে কলেজ কর্তৃপক্ষ গঠিত তিন সদস্যের তদন্ত কমিটি। গতকালই সংগ্রহ করা হয়েছে ভিকটিমের নমুনা।

উল্লেখ্য, সিলেটের ঐতিহ্যবাহী মুরারিচাঁদ (এমসি) কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই গৃহবধূকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করে। এ সময় কলেজের সামনে তার স্বামীকে আটকে রাখে দু’জন। গণধর্ষণের সঙ্গে জড়িত সন্দেহে ছাত্রলীগের ছয় নেতাকর্মীসহ নয়জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: