প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

এলাকায় শান্তি রাখতে সকলকে সচেতন হতে হবে: আশিক মাহমুদ মিতুল

   
প্রকাশিত: ১২:৩৯ পূর্বাহ্ণ, ১ জুলাই ২০২০

আমরা কোন মাদক ব্যবসায়ী, মাদক সেবীদের আশ্রায় দেই না যারা মাদক ব্যবসা করছে তাদেরকে ধরে পুলিশে সোর্পদ করুণ পুলিশকে সহযোগীতা করুন। করোনা ভাইরাসে ডাক্তার, পুলিশ, সেনা বাহিনীর সদস্যরা যারা করোনা ভাইরাসে কাজ করতে গিয়ে ইন্তেকাল করেছেন তাদেরকে আমি শহীদ হিসাবে আখ্যা দিয়ে বলি তারা এই মহামারীতে আমাদের পাশে থেকে কাজ করে চলছেন। এই এলাকায় শান্তি বজায় রাখতে এলাকার সকলকে সচেতন হতে হবে। এলাকার স্বার্থে প্রয়োজনে সেচ্ছাসেবক তৈরি করে পাহারার ব্যবস্থা করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আসুন আমরা সকলেই বৃক্ষ রোপন করি।

শাওরাইল ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ আয়োজিত ফুলতলা বাজারে বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির পুত্র জেলা আ.লীগের অন্যতম সদস্য ও বিশিষ্ঠ ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলীউজ্জামান চৌধুরী টিটো, কালুখালী উপজেলা আ.লীগের সভাপতি মোঃ আতিউর রহমান নবাব, উপজেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ মিজানুর রহমান মজনু, শাওরাইল ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম আলী, সাধারণ সম্পাদক মোঃ গোলাম সরোয়ার ঠান্ডু, সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকামত আলী মন্ডল,পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ, শাওরাইল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ কামাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে আনুষ্ঠানিক ভাবে বৃক্ষ রোপন করে কর্মসূচীর শুভ সুচনা করেন আশিক মাহমুদ মিতুল। পরে ১৫টি প্রতিষ্ঠানের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: