প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

এলেঙ্গায় দুমড়ে মুচরে গেল মাইক্রোবাস, নিহত ২

   
প্রকাশিত: ১১:০৭ পূর্বাহ্ণ, ৩০ নভেম্বর ২০২০

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতীতে মর্মান্তিক এক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন।

রোববার রাত দেড়টার দিকে উপজেলার বঙ্গবন্ধুসেতু মহাসড়কের এলেঙ্গার জালদো ব্রিজ নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত দুই ব্যক্তির মধ্যে একজন আনসার সদস্য মো. ছানোয়ার হোসেন (৪২) ও আরেকজন টোব্যাকো কোম্পানির কর্মকর্তা সবুজ মিয়া (৩৮)। এরা দুজনই গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাসিন্দা।

এ ঘটনায় আহতরা হলেন- মো. আলমগীর হোসেন (৪০), মো. রুমান (৩৬), মো. জিল্লুর রহমান (৩৫)। তাৎক্ষণিক আহতদের ঠিকানা জানা যায়নি বলে জানিয়েছে পু্লিশ।

এবিষয়ে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেন জানান, রোববার রাতে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে ওই ব্যক্তিরা মাইক্রোবাসযোগে রংপুরের যাচ্ছিল। এলেঙ্গার একটি তেলের পাম্প থেকে গাড়িতে তেল উঠিয়ে জালদো ব্রিজের কাছে পৌঁছালে সামনে থেকে আসা অজ্ঞাত গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আনসার সদস্য ও টোব্যাকো কোম্পানি কর্মকর্তা নিহত হয়। এতে আহত হয় ড্রাইভারসহ তিনজন।

তিনি আরও জানান, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: