প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

এসআই আকবর পালিয়ে থাকতে পারবে না: পররাষ্ট্রমন্ত্রী

   
প্রকাশিত: ৬:৩২ অপরাহ্ণ, ২০ অক্টোবর ২০২০

ছবি: সংগৃহীত

সিলেটে পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান নিহতের ঘটনায় জড়িত এসআই আকবর পালিয়ে থাকতে পারবে না, তাকে ধরতে সব বাহিনী কাজ করছে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। রায়হান উদ্দিনের পরিবারকে সমবেদনা জানাতে পররাষ্ট্রমন্ত্রী মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে সিলেটে পৌঁছান। সেখান থেকে সোজা রায়হান উদ্দিনের বাড়িতে যান তিনি। নিহত রায়হানের পরিবারের সদস্যদের সঙ্গে কিছু সময় কথা বলেন এবং তাদের খোঁজখবর নেন।

তিনি বলেন, আমার মনে হয়, এসআই আকবর দেশেই আছে। সে যাতে বিদেশে পালাতে না পারে, সেজন্য সব সীমান্তে সতর্কতা জারি করা আছে। তিনি আরও বলেন, আমরা শিশু রাজনের খুনিকে সৌদি আরব থেকে ধরে এনেছিলাম। আকবর বিদেশে পালালেও নিয়ে আসা হবে।

তিনি আরও বলেন, রায়হানের বিচারের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপির সঙ্গে কথা বলেছি। তারাও একবাক্যে বলেছেন, কোনো ধরনের ছাড় দেওয়া হবে না। রায়হান হত্যার বিচার হবে। যখনই রায়হান হত্যার এজাহার নিয়ে যাওয়া হয়েছে, তখনই পুলিশ মামলা ফাইল করেছে।

তিনি বলেন, সিলেটের মাটিতে কেউ অপরাধ করর বাঁচতে পারেনি। আকবরও পারবে না। রায়হান হত্যার বিষয়টি প্রধানমন্ত্রীর নজরে এনেছি।

এসময় সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (সরকারি আইন কর্মকর্তা) এডভোকেট নিজাম উদ্দিন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার প্রমুখ উপস্থিত ছিলেন। দুপুর তিনটার দিকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকায় ফেরার কথা রয়েছে তার।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: